ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

সজীব ওয়াজেদ জয় এর জন্মদিনে অসহায়দের মাঝে খাবার বিতরণ

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২১:২৭, ২৭ জুলাই ২০২৪

সজীব ওয়াজেদ জয় এর জন্মদিনে অসহায়দের মাঝে খাবার বিতরণ

ছবিঃ সংগৃহীত

বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশনায় বঙ্গবন্ধুর দৌহিত্র, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, ডিজিটাল বাংলাদেশের রূপকার, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুযোগ্য সন্তান ও মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজে জয় এর জন্মদিন উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল, অসহায়-দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও তার সুযোগ্য সন্তান সজীব ওয়াজে জয় এর শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এমপি বলেন-বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যেই মুহূর্তে মায়ের মমতায় আমাদের স্বপ্নের সোনার বাংলাদেশকে সাজিয়ে তুলেছেন সেই মুহূর্তে একাত্তরের পরাজিত শক্তি, বঙ্গবন্ধুর খুনির দল বিএনপি-জামাত সাধারণ শিক্ষার্থীদের কাঁধে ভর করে ঢাকাসহ সারাদেশে হত্যা, অগ্নিসংযোগ, সরকারি স্থাপনা ধ্বংস, স্বপ্নের মেট্রোরেলকে আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করছে। বর্হিবিশ্বে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর চেষ্টা করছে।

তিনি বলেন-ঐ প্রতিক্রিয়াশীল গোষ্ঠী বার বার বাংলা ও বাংলার মানুষের ওপর আঘাত হানছে। তারা শেখ হাসিনাসহ সরকারকে পতন ঘটাতে চায়। কিন্তু শেখ হাসিনার পতন ঘটানো এতো সহজ নয়। কারণ এদেশের আপামর জনগণ শেখ হাসিনার সাথে আছে। তারা শেখ হাসিনাতেই আস্থা রাখে।

তিনি আরও বলেন-বঙ্গবন্ধুর দৌহিত্র ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয় একজন উচ্চ শিক্ষিত মানুষ। যার খ্যাতি জগতজুড়ে সেই আমাদের প্রিয় মানুষ সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে বলতে চাই সম্প্রতি বিএনপি-জামাত ঢাকাসহ দেশব্যাপী যে বর্বরোচিত নৃশংস হামলায় যুবলীগ নেতাসহ আওয়ামী লীগের অসংখ্য নেতা-কর্মীকে নির্মমভাবে হত্যা করেছে বাংলার মাটিতে যুবলীগ নেতা-কর্মীরা সেই হত্যার প্রতিশোধ নিবেই এবং একই সাথে বাংলার ছাত্রসমাজকে বলতে চাই আপনাদের কাঁধে ভর করে দেশবিরোধী অপশক্তি রাষ্ট্রের কোন ক্ষতি করতে না পারে সে দিকে লক্ষ্য রাখবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, মোঃ মোয়াজ্জেম হোসেন, ইঞ্জি. মৃনাল কান্তি জোদ্দার, তাজউদ্দিন আহমেদ, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, মুহা. বদিউল আলম, মোঃ রফিকুল ইসলাম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ মাজহারুল ইসলাম, মোঃ সাইফুর রহমান সোহাগ, মোঃ সোহেল পারভেজ, আবু মনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল এমপি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মোঃ শামছুল আলম অনিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মোঃ মহিউদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ আবদুল হাই, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মুকিত চৌধুরী, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাশেদুল হাসান সুপ্ত, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ-ধর্ম সম্পাদক হরে কৃষ্ণ বৈদ্যসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

মেসেঞ্জার/তারেক

×
Nagad