ঢাকা,  মঙ্গলবার
২৯ অক্টোবর ২০২৪

The Daily Messenger

হামদর্দের সঙ্গে ইনসাফ বারাকাহ হসপিটালের মেডিকেল সার্ভিস চুক্তি

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ২০:৫৬, ২৮ অক্টোবর ২০২৪

হামদর্দের সঙ্গে ইনসাফ বারাকাহ হসপিটালের মেডিকেল সার্ভিস চুক্তি

ছবি: মেসেঞ্জার

হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশের সঙ্গে ইনসাফ বারাকাহ হসপিটালের ‘মেডিকেল সার্ভিস এগ্রিমেন্ট’ সম্পন্ন হয়েছে । আজ রাজধানীর বাংলামটরে হামদর্দ বাংলাদেশের নিজস্ব কার্যালয়ে এ সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজ ও বারাকাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান সাবেক বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ।

হামদর্দ বাংলাদেশের পক্ষে হামদর্দের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া এবং ইনসাফ বারাকাহ হসপিটালের পক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর প্রফেসর ডা. এম ফখরুল ইসলাম সমঝোতা স্মারকে সই করেন।

এ সময় হামর্দের উপ ব্যবস্থাপনা পরিচালক মো. জামাল উদ্দিন রাসেল, সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব মো. আনিসুল হক, পরিচালক বিপণন হাকীম সাইফউদ্দিন মুরাদ, পরিচালক তথ্য ও গণসংযোগ আমিরুল মোমেনীন মানিক, কোম্পানি সেক্রেটারী ও পরিচালক প্রশাসন ও মানব সম্পদ উন্নয়ন (অঃ দাঃ) আব্দুল মজিদ, উপ পরিচালক প্রশাসন ও পরিচালক লিগ্যাল এ্যান্ড প্রটোকল ও এস্টেট (অঃ দাঃ) মিজানুর রহমান, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ (অঃ দাঃ) আবু ইউছুফ আবদুল হক উপস্থিত ছিলেন।

বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান  প্রফেসর ডা. এম রহুল আমিন, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মো. আলতাফ হোসেন,  এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মহা: হাফিজুর রহমান, এসিস্ট্যান্ট মানেজার এইচ এম দুলাল, আব্দুল কুদ্দুস, বারাকাহ স্পেশালাইজড হাসপাতালের ডিরেক্টর নজরুল ইসলাম শাওন চৌধুরী, সাদ আব্দুল্লাহ প্রমুখ।

উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা আশা প্রকাশ করে বলেন, হামদর্দ পরিবারের চিকিৎসায় ইনসাফ বারাকাহ হসপিটাল শতভাগ আন্তরিক সেবা প্রদান করবে। পাশাপাশি হামদর্দের গুণগত মানসম্পন্ন ওষুধসমূহ ইনসাফ বারাকাহ হসপিটালের সেবা গ্রহণকারীদেরও চাহিদা পূরণ করবে।

মেসেঞ্জার/ফামিমা