ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রামপালে প্রথম বই মেলায় ’তোমরাও পারবে’ বইয়ের মোড়ক উন্মোচন

মোংলা প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৬, ২১ ফেব্রুয়ারি ২০২৪

রামপালে প্রথম বই মেলায় ’তোমরাও পারবে’ বইয়ের মোড়ক উন্মোচন

ছবি : মেসেঞ্জার

বাগেরহাটের রামপালে এই প্রথম দুই দিনব্যাপী বই মেলার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় রামপাল সরকারী কলেজ মাঠে এ বই মেলার উদ্বোধন করেন স্থানীয় সাংসদ হাবিবুন নাহার।

এ সময় এ বই মেলায় অবসরপ্রাপ্ত জেলা জজ ও লেখক আলহাজ্ব শেখ জালাল উদ্দীনের লেখা 'তোমরাও পারবে' বইয়ের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি হাবিবুন নাহার। মেলায় বিভিন্ন ধরণের বইয়ের ১৭টি স্টল বসেছে। বুধবার শুরু হওয়া এ বই মেলা চলবে বৃহস্পতিবার পর্যন্ত। 

প্রধান অতিথির বক্তৃতায় হাবিবুন নাহার বলেন, আমার নির্বাচনী এলাকা মোংলা ও রামপাল। মোংলায় ২০১৭সাল থেকে বই মেলা হয়ে আসছে, আর রামপালে এবছরই প্রথম বই মেলা শুরু হলো। মোংলাকে ফলো করেই রামপালও সাংস্কৃতিক ক্ষেত্রে অনেক এগিয়ে যাবে আয়োজকদের প্রতি সেই প্রত্যাশা রাখছি। যদিও সাংস্কৃতিতে নানা ঐতিহ্যে রামপালও অনেক এগিয়ে রয়েছে আগে থেকেই। 

উল্লেখ্য, মুলত এ উপজেলার এই প্রথম বই মেলার আয়োজক ও পৃষ্ঠপোষক অবসরপ্রাপ্ত জেলা জজ আলহাজ্ব শেখ জালাল উদ্দীন। 

এই বই মেলার উদ্বোধনী এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নুরুল হক লিপন, রামপাল সরকারী কলেজের অধ্যক্ষ সমীর কুমার বিশ্বাস, অবসরপ্রাপ্ত জেলা জজ আলহাজ্ব শেখ জালাল উদ্দীন ও রামপাল থানার ওসি (তদন্ত) বিধান কুমার বিশ্বাসসহ অন্যান্যরা।

মেসেঞ্জার/আবুল/শাহেদ

×
Nagad