ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৫, ১৩ মে ২০২৪

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

ছবি : মেসেঞ্জার

গোপালগঞ্জের মুকসুদপুরে বাস প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারে থাকা শের খান ৪৫ নামে  এক আরোহী নিহত হয়েছে, এই ঘটনায় আহত হয়েছে প্রাইভেটকারের চালক সহ দুইজন

সোমবার (১৩ মে) সকাল টার সময় ঢাকা খুলনা মহাসড়কের মুকসুদপুর  কলেজ মোড় নামক স্থানে নড়াইল থেকে ছেড়ে আসা নড়াইল এক্সপ্রেস এর একটি বাস ঢাকা থেকে ছেড়ে একটি প্রাইভেটকারকের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে।

নিহত শের খান (৪৫) ঢাকা মিরপুর- এর রুপনগর আবাসিক এলাকার ছিদ্দিক খানের ছেলে। অপর দুই আহতরা হলেন প্রাইভেটকার চালক সোহেল নড়াইল এক্সপ্রেসের যাত্রী নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার মোস্তফার ছেলে হাফিজুর (৪০)

আহতদের কে মুকসুদপুর ফায়ার সার্ভিস স্থানীয়রা  উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।

মুকসুদপুর থানার ওসি  মোহাম্মদ আশরাফুল আলম ঘটনার স্বত্বতা নিশ্চিত করেছেন।তিনি  জানান, সকালে  মুকসুদপুর কলেজ মোড় নামক স্থানে নড়াইল এক্সপ্রেসের একটি বাস অপরদিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময়  ঘটনা স্থলেই প্রাইভেটকার আরোহীর মৃত্যু হয়। অপর দুইজন গুরুতর আহত হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হলেও বাস চালক পালিয়েছে। তাদের গেপ্তারের চেষ্টা চলছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে।

মেসেঞ্জার/আশিক/আজিজ

×
Nagad