ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

পূর্ব শত্রুতার জেরধরে যুবকের পুরুষাঙ্গ কেটে দিল প্রতিবেশীরা

মানিকগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৩, ১৫ মে ২০২৪

পূর্ব শত্রুতার জেরধরে যুবকের পুরুষাঙ্গ কেটে দিল প্রতিবেশীরা

ছবি : মেসেঞ্জার

মানিকগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিল অভিযুক্ত প্রতিবেশীরা।
ঘটনাটি ঘটেছে, মানিকগঞ্জ সদর উপজেলার ফাঁড়িরচর গ্রামে। আহত ব্যাক্তি ইয়াসিন মাহমুদ (২৬)। তার বাড়ি সদর উপজেলার আটিগ্রাম ইউনিয়নের ফাড়িরচর এলাকার মো. ফজলুল হকের ছেলে।

গুরুতর আহত ওই যুবক মানিকগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছেন। স্থানীয় ও পরিবারিক সূত্রে জানাযায়, সদর উপজেলার ফাড়িরচর গ্রামের ইয়াছিন মাহমুদের সঙ্গে একই গ্রামের প্রতিবেশী মৃত সামছুল মল্লিকের ছেলে হাবু মল্লিক (৩০), আমান উল্লাহ (৪৫), মোন্নাফ মল্লিক (৫০) ও আমান উল্লাহর মেয়ে সুমাইয়ার সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। এরই জেরে একাধিকবার ইয়াছিনকে মারধরের হুমকি দিয়েছিল তারা।

শনিবার(১১ মে) ঢাকা জেলার ধামরাই উপজেলার কালামপুরে গ্রিলের কাজ শেষে রাতে বাড়ি ফিরছিলেন ইয়াছিন। রাত সাড়ে ৮টার দিকে মানিকগঞ্জ সদর থানার ফাঁড়িরচর এলাকার আলমের বাড়ির কাছে পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা হাবু মল্লিক, আমান উল্লাহ, মোন্নাফ মল্লিক ও সুমাইয়াসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জন ইয়াছিনের পথরোধ করেন। পরে জোর করে তারা ইয়াছিনকে বাঁশ বাগানের ভেতরে নিয়ে যায়।

সেখানে বাক-বিতন্ডার সময় বাঁশের লাঠি ও কাঠ দিয়ে এলোপাথাড়ি মারধর শুরু করা হয়। এক পর্যায়ে গলায় ধারালো দা দিয়ে হত্যার ভয় দেখিয়ে ব্লেড দিয়ে পুরুষাঙ্গের অধিকাংশ কেটে ফেলা হয়। পরে ভুক্তভোগী দৌড়ে নিজের বাড়িতে চলে যায়। পরে পরিবারের সদস্যদের এ ঘটনা জানান। পরিবারের লোকজন গুরুতর  আহত অবস্থায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে দুই দিন চিকিৎসা শেষে মানিকগঞ্জের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
ভুক্তভোগীর ভাই মো. আনোয়ার বলেন, বিভিন্ন বিষয় নিয়ে ইয়াছিনের সঙ্গে প্রতিবেশী হাবু মল্লিক, আমান উল্লাহ, মোন্নাফ মল্লিক ও সুমাইয়ার বিরোধ ছিল। এর আগেও একাধিকবার তারা ইয়াছিনকে মেরে ফেলার হুমকি দিয়ে ছিল। এবার তারা ইয়াছিনকে মেরে ফেলার চেষ্টা করে। এ ঘটনায় আমরা থানায় মামলা করব।
এ ব্যাপারে মানিকগঞ্জ সদর থানার ওসি হাবিল হোসেন বলেন, থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/বাদল/আজিজ

×
Nagad