ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বরিশালে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে প্রেস কনফারেন্স

বরিশাল ব্যুরো

প্রকাশিত: ১২:৫৫, ৭ জুন ২০২৪

বরিশালে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে প্রেস কনফারেন্স

ছবি : মেসেঞ্জার

বরিশালে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে প্রেস কনফারেন্স সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাধারণ নাগরিকদের ভূমির অধিকার প্রতিষ্ঠায় বরাবরই ছিলেন সোচ্চার। বাংলাদেশ স্বাধীন হওয়ার পরপরই তিনি ভূমি সংস্কারের ঐতিহাসিক উদ্যোগ গ্রহণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলেছে এবং ভূমি ব্যবস্থাপনা ডিজিটালাইজ করে জনগণের দোরগোড়ায় সেবা প্রদান করছে। বৃহস্পতিবার (৬ জুন) সকাল সাড়ে ১১ টায় বরিশাল বিভাগীয় ও জেলা প্রশাসনের আয়োজনে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষ্যে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। বিভাগীয় কমিশনার মো. শওকত আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ আহসান হাবিব, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) সোহরাব হোসেন, জেলা প্রশাসক বরিশাল শহিদুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

মানুষের মাঝে ভূমি সেবা সপ্তাহের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরে আলোচনা করেন অতিথিরা। ভূমি সেবা সপ্তাহ চলবে আগামী ৮ জুন থেকে ১৪ জুন পর্যন্ত সারা বাংলাদেশ তারই ধারাবাহিকতায় বরিশাল জেলাসহ বিভাগের ৬টি জেলায় ৪২ টি উপজেলা এবং ২৫২ টি ইউনিয়ন ভূমি অফিসে ভূমি সেবা সপ্তাহ উদযাপন করা হবে।

মেসেঞ্জার/দিশা

×
Nagad