ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

পরিকল্পিত হত্যাকাণ্ড ধারণা পুলিশের

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩১, ৯ জুন ২০২৪

পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

ছবি: মেসেঞ্জার

মুন্সিগঞ্জে পরিত্যক্ত ডোবা থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুন) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার মিরকাদিমের এনায়েত নগর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা গভীর রাতে পরিকল্পিতভাবে হত্যার পর মরদেহের পরিচয় গোপন রাখতে ফেলে রাখা হয়েছে পরিত্যক্ত ডোবাতে।

এ ঘটনায় নিহতের নাম পরিচয় সনাক্তের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এছাড়া ব্যাটারি চালিত অটো রিক্সার ছিনতাই এর উদ্দেশ্যে এমন হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,সকালের ডোবার মধ্যে ভাসমান অবস্থায় স্থানীয়রা প্রথমে মরদেহটি দেখতে পেলে খবর দেয়া হয় পুলিশকে,পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়।

এ ঘটনায় নিহতের মাথায় ও গলায় সহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে  তবে নিহতের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনা সত্যতা নিশ্চিত করে, সদর সার্কেলে অতিরিক্ত পুলিশ সুপার থান্ডার খায়রুল হাসান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অটোরিকশা ছিনতাই কিংবা পূর্ব বিরোধের দ্বন্দ্বে পরিকল্পিতভাবে এমন হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহের ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে,পরে পরিবারের অভিযোগ অনুযায়ী নেয়া হবে ব্যবস্থা, এছাড়া আইনগত প্রক্রিয়া শেষে নিহতের পরিচয় নিশ্চিত হলে,পরিবারের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।
 

মেসেঞ্জার/শুভ/শাহেদ

×
Nagad