ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

মুন্সিগঞ্জে নিখোঁজ কৃষকের সন্ধান চেয়ে মানববন্ধন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৬, ৯ জুন ২০২৪

মুন্সিগঞ্জে নিখোঁজ কৃষকের সন্ধান চেয়ে মানববন্ধন

নিখোঁজ কৃষকের সন্ধান চেয়ে স্বজনদের মানববন্ধনের ছবিটি রবিবার দুপুরে তোলা। ছবি : মেসেঞ্জার

পাসপোর্ট দেয়ার কথা বলে, মুঠোফোনে বাড়ি থেকে ডেকে নেয়ার পর,মুন্সিগঞ্জের সিরাজদিখাঁনে এক মাস যাবত নিখোঁজ কৃষক নজরুল ইসলাম শেখ (৪৫) এর সন্ধান চেয়ে মানববন্ধন করেছে ভুক্তভোগী পরিবার সহ স্থানীয় এলাকাবাসী। রবিবার (৯ জুন) সকাল সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত উপজেলার শিয়ালদী এলাকায় ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় মানববন্ধনে অংশ নেয়া অর্ধশতাধিক গ্রামবাসী সহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা দ্রুত সময়ের মধ্যে নিখোঁজ থাকা কৃষক নজরুল ইসলাম শেখকে উদ্ধারের দাবি জানান, আইনশৃঙ্খলা বাহিনীর কাছে। এছাড়া নিখোঁজের পরিবারের অভিযোগ, চলতি বছরের (৫ মে) থেকে এক মাস যাবত নিখোঁজ কৃষক নজরুল ইসলাম।

পরিবারের দাবি,ঘটনার দিন দুপুরে পাসপোর্ট দেয়ার কথা বলে বাড়ি থেকে মুঠোফোনে ডেকে নেয়া হয় তাকে এরপর থেকে নিখোঁজ ছিলেন কৃষক নজরুল ইসলাম। পরে নিকট আত্মীয় সহ বিভিন্ন স্থানে খোঁজাখোঁজির পরে কোন সন্ধান না মেলায়,সংশ্লিষ্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে পরিবার।

তবে এ ব্যাপারে এখনো কোন পদক্ষেপ নেয়নি পুলিশ বলে অভিযোগ নিখোঁজ কৃষকের পরিবারের সদস্যদের। ফলে দ্রুত তার সন্ধান চেয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা প্রার্থনা করেছে ভুক্তভোগীর পরিবার সহ স্থানীয় এলাকাবাসী।

 

মেসেঞ্জার/শুভ/তারেক