ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

রাজবাড়ীতে শিশুদের সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১৬, ১০ জুন ২০২৪

রাজবাড়ীতে শিশুদের সাঁতার প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

ছবি : মেসেঞ্জার

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক কর্মসূচির আওতায় রাজবাড়ীতে স্কুলগামী অর্ধশত শিশুদের মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার (১০ জুন) বেলা ১১ টায় রাজবাড়ী জেলা সুইমিংপুলে মাসব্যাপী সাঁতার প্রশিক্ষণ ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে আয়োজন করে জেলা ক্রীড়া অফিস।

প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণপ্রাপ্ত ৪৬জন শিশু সাঁতারুদের হাতে সনদপত্র তুলে দেন রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান। রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: ইফতেখারুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি হেদায়েত আলী সোরহাব, সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, জেলা ক্রীড়া অফিসার মোঃ শাহীন সুলতান রাজা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, সবাইকে সাঁতার শিখতে হবে। সাঁতার না জানার কারণে প্রতি বছর অনেক মানুষ পানিতে ডুবে মারা যায়।

সাঁতার আমাদের শরীরের জন্য অনেক উপকারী এবং শরীরের জন্য শ্রেষ্ঠ ব্যায়াম। নিয়মিত সাঁতার কাটলে স্বাস্থ্যের অনেক উপকারিতা পাওয়া যায়। তাই আমি ছোট-বড় সবাইকে সাঁতার শেখার আহ্বান জানাচ্ছি।

মেসেঞ্জার/মাহফুজুর/তারেক