ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিক নিহত

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫২, ১৩ জুন ২০২৪

আপডেট: ১১:০০, ১৩ জুন ২০২৪

গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নারী শ্রমিক নিহত

ছবি: সংগৃহীত

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

বুধবার (১২ জুন) দিবাগত রাত সাড়ে আটটার দিকে ওই নারীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আশরাফ উদ্দিন।

নিহত রুবিয়া খাতুন শেরপুর জেলার ঝিনাইগাতী থানার বড় মালিঝিকান্দা এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় শেনন সোয়েটার কারখানার জুনিয়র অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে ভোগড়া বাইপাস থেকে একটি অটোরিকশায় চড়ে কোনাবাড়ি যাচ্ছিলেন রুবিয়া খাতুন। তাদের বহনকারী রিকশাটি বাইমাইল এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল যোগে এসে ছিনতাইকারীরা অটোরিকশার গতিরোধ করে। এক পর্যায়ে তারা ওই নারী পোশাক শ্রমিকের মোবাইল ফোন লুটে নেয়ার চেষ্টা করে। বাঁধা দিলে ছিনতাইকারীরা ওই নারীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে অটোরিকশা চালক ও স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রুবিয়া খাতুনকে মৃত ঘোষণা করেন।

অটোরিকশা চালক রেজাউল করিম বলেন,গাজীপুরের ভোগড়া বাইপাস থেকে দুইজন যাত্রী উঠে। একজন নাওজোড় নেমে যান। রুবি খাতুন নামে ওই শ্রমিক কোনাবাড়ি যাবেন বলে রিকশায় থেকে যান। পরে বাইমাইল ব্রীজের উপর আসা মাত্রই পিছন থেকে মোটরসাইকেল যোগে তিনজন যুবক এসে মোবাইল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তখন মোবাইল দিতে অস্বীকার করলে ধারালো ছুরি দিয়ে আঘাত করে মোবাইল নিয়ে চলে যায়।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আশরাফ উদ্দিন বলেন, ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক নারী শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় কেউ আটক হয়নি। অভিযুক্তদের গ্রেপ্তারসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মেসেঞ্জার/জামাল/ফামিমা

×
Nagad