ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

শেরপুরে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত: ০৯:১৭, ১৪ জুন ২০২৪

শেরপুরে ট্রাকচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

ছবি : সংগৃহীত

শেরপুর শহরে ট্রাকচাপায় হুমায়ুন নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরের দিকে ঝিনাইগাতী-জামালপুর আঞ্চলিক সড়কের নতুন বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। 

নিহত হুমায়ুন জামালপুর জেলা সদরের রণরামপুর গ্রামের হযরত আলীর ছেলে। তিনি শেরপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে মিটার রিডার হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, দুপুরের দিকে ঝিনাইগাতী উপজেলা থেকে পল্লী বিদ্যুতের দুজন কর্মচারী মোটরসাইকেলযোগে শেরপুর আসছিলেন। এ সময় ঝিনাইগাতী-জামালপুর আঞ্চলিক সড়কের নতুন বাস টার্মিনাল এলাকায় এলে বালুবাহী একটি ড্রামট্রাককে ওভারটেক করার সময় মোটরসাইকেলটি ট্রাকের পেছনের চাকার নিচে চলে যায়। এ সময় ঘটনাস্থলে আরোহী হুমায়ুন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন এবং চালক রফিকুল ইসলাম আহত হন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় আনা হয়েছে। চালক ও হেল্পার কৌশলে পালিয়ে গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

মেসেঞ্জার/দিশা

×
Nagad