ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাজীগঞ্জে গোসল করতে পুকুরে নেমে ভাই-বোনের মৃত্যু

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:২৭, ১৪ জুন ২০২৪

হাজীগঞ্জে গোসল করতে পুকুরে নেমে ভাই-বোনের মৃত্যু

ছবি : সংগৃহীত

চাঁদপুরের হাজীগঞ্জে নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে ভাই মো: ওমর ফারুক () বোন ফাইজা () মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ মে) দুপুরে উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের ইসলামপুর (কিত্তনখোলা) গ্রামের বড় বাড়িতে ঘটনা ঘটে। মারা যাওয়া শিশুরা ওই বাড়ির কামাল হোসেনের সন্তান।

ওমর ফারুক কাপাইকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণি ফাইজা স্থানীয় একটি মাদ্রাসার ৩য় শ্রেনীর শিক্ষার্থী। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন, ওই ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মো. হেলাল উদ্দিন।

বড় বাড়ির সফিক জানান, শিশুদের মা দুপুরের রান্নার কাজে ব্যস্ত ছিলেন। আর জুম্মার নামাজের সময় বাড়িতে পুরুষ ছিলো না। এসময় সবার অগোচরে শিশুরা বাড়ির পুকুরে নেমে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাদেরকে পুকুরের পানিতে ভাসতে দেখতে দেখি। এসময় পানি থেকে তুলে হাসপাতালে পাঠিযে দেই।

নিহত ওমর ফারুকের বিদ্যালয়ের প্রধান শিক্ষক তার বাবার বন্ধু তুহিন দায়দার জানান, কামালের দুই সন্তানকে পুকুরের পানি থেকে তুলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে। খবর শুনে আমি হাসপাতালে এসেছি দেখি চিকিৎসক তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা জানান, হাসপাতালে আসার অনেক আগেই শিশুরা মারা গেছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, পানিতে ডুবে ভাই-বোন মারা যাবার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেসেঞ্জার/আজাদ/আপেল

×
Nagad