ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত: ০৭:৫৫, ১৫ জুন ২০২৪

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ছবি : সংগৃহীত

গাজীপুর সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় কাওসার (২২) ও আব্দুল লতিফ (৪২) নামে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (১৪ জুন) ভোরে উপজেলার রক্ষিতপাড়া এলাকায় ও বেলা ১১টার দিকে বানিয়ারচালা এলাকায় সড়ক দুর্ঘটনা দুটি ঘটে।

জানা গেছে , গাজীপুরের সদর উপজেলার জয়দেবপুর থানাধীন রক্ষিতপাড়া এলাকায় ভোর ৪টার দিকে ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি মুরগি বোঝাই পিকআপ অলিম্পিক নামের কারখানার সামনে পৌঁছালে গাড়িটি বিকল হয়ে যায়। পরে মুরগির গাড়ির হেলপার গাড়িটির পিছনে এসে ধাক্কা দিয়ে মহাসড়কের পাশে তা দাঁড় করানোর চেষ্টা করে। এ সময় ময়মনসিংহ হতে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান পিছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে মুরগির গাড়ির হেলপার কাওসার ঘটনাস্থলেই নিহত হন।

নিহত কাওসার শেরপুরের নালিতাবাড়ী থানার নয়নপাড়া গ্রামের আবু বক্কারের ছেলে। তিনি মুরগির গাড়িতে সহকারী হিসেবে কাজ করতেন।

অপরদিকে, একই দিনে সদর উপজেলার বাঘের বাজার বানিয়ারচালা এলাকার বেলা ১১টার দিকে পাথর কারখানা সংলগ্ন স্থানে রাস্তা পারাপারের সময় একটি অটোরিকশা বাঘের বাজার থেকে সাফারি পার্কের দিকে বেপরোয়া গতিতে যাওয়ার সময় আব্দুল লতিফ নামের এক ব্যক্তিকে সজোরে ধাক্কা দেয়। এতে আব্দুল লতিফ রাস্তার উপর পড়ে গিয়ে গুরুতর আহত হন।

খবর পেয়ে স্থানীয় ও স্বজনরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে বেলা ১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুল লতিফ বানিয়ারচালা এলাকার স্থানীয় আব্দুল আলীমের ছেলে।

মেসেঞ্জার/দিশা

×
Nagad