ঢাকা,  শনিবার
২৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বগুড়ায় সাবেক কাউন্সিলরের ইন্ধনে দুই যুবককে হত্যা

বগুড়া ব্যুরো

প্রকাশিত: ২০:২৩, ১৮ জুন ২০২৪

বগুড়ায় সাবেক কাউন্সিলরের ইন্ধনে দুই যুবককে হত্যা

ছবি : সংগৃহীত

বগুড়ায় ঈদের রাতে একই স্থানে দুই যুবককে গুলি কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। সোমবার (১৭ জুন) দিবাগত রাত দেড়টার দিকে শহরের নিশিন্দারা চকর পাড়া এলাকায় এই জোড়া হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন দুদুর ছেলে শরীফ শফিকুল ইসলামের ছেলে রোমান (১৮) তারা ওই এলাকারই বাসিন্দা। এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) স্নিগ্ধ আখতার। 

স্থানীয়রা জানান, ঈদের রাত দেড়টার দিকে তারা চকরপাড়া এলাকার একটি গলিতে গোলাগুলির শব্দ শোনেন।  কিছুক্ষণ পর তারা বেরিয়ে দেখেন এলাকার গলির মুখে পাশাপাশি রক্তাক্ত পড়ে রয়েছে শরিফ রোমানের মরদেহ। সময় আহত অবস্থায় উদ্ধার করা হয় তাদের আরেক বন্ধু ওই এলাকার বাদলের ছেলে হোসেনকে।

নিহত শরীফের স্বজনরা জানান, বাসায় রাতের খাবার খাওয়ার পরপরই কেউ একজন মোবাইল ফোনে শরিফকে ডেকে নেয়। পরে এলাকায় গোলাগুলির শব্দ শুনে তারা বাইরে এসে দেখেন ১৫/২০ জনের একটি দল শরীফ, রোমান হোসেনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ফেলে যায়। পরে হোসেনকে আহত অবস্থায় উদ্ধার করা গেলেও ঘটনাস্থলেই মারা যায় শরীফ রোমান। স্থানীয় সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতার ইন্দনে জোড়া হত্যা কান্ড সংঘটিত হয়েছে।

জেলা পুলিশের পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায় নি। হত্যার মোটিভ জানতে রাত থেকেই পুলিশের বিভিন্ন ইউনিট মাঠে রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। মঙ্গলবার টা পর্যন্ত মামলা দায়ের করা হযনি। তবে মামলা হবে।

মেসেঞ্জার/আলমগীর/মুমু

×
Nagad