ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বরগুনায় দূর্ঘটনা: নিহত ৭ জনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:২২, ২৩ জুন ২০২৪

বরগুনায় দূর্ঘটনা: নিহত ৭ জনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

ছবি : মেসেঞ্জার

বরগুনায় ব্রীজ ভেঙে মাদারীপুর জেলার শিবচরের নিহত একই পরিবারের ৭ জনের দাফন সম্পন্ন হয়েছে। রোববার (২৩ জুন) সকাল দশটার পর জানাজা শেষে পারিবারিক করবস্থানে তাদের দাফন সম্পন্ন হয়। এ ঘটনায় শিবচর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের দাফন কার্য সম্পন্ন করতে পরিবারগুলোকে ১০ হাজার করে মোট ৭০ হাজার টাকা প্রদান করা হয়। 

শিবচর উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বরগুনায় ব্রীজ ভেঙে নিহত শিবচরের একই পরিবারের ৭ সদস্যের মরদেহ রাত বাড়িতে এসে পৌছে। সকালে নিজ বাড়িতে তাদের দাফন প্রক্রিয়া সম্পন্ন হয়। নিহত প্রত্যকের দাফন সম্পন্ন বাবদ ১০ হাজার করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। এসময় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধিরাও নিহতদের জানাজায় উপস্থিত ছিলেন। শোক-সন্তোপ্ত পরিবারের পাশে থেকে তাদের স্বান্তনা দেন তারা।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন জানান,'মর্মান্তিক এই দূর্ঘটনায় নিহতদের পরিবারকে স্বান্তনা দেবার ভাষা নেই। আমরা ব্যথিত তাদের শোকে। দূর্ঘটনার খবর জানার পর থেকেই উপজেলা প্রশাসন নিহতদের স্বজনদের খোঁজ-খবর রেখেছে। প্রত্যেকের পরিবারকে দাফনকার্য সম্পন্নের জন্য উপজেলা প্রশাসন থেকে আর্থিক অনুদান দেয়া হয়েছে। আমরা নিহতদের পরিবার প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।'

উল্লেখ্য,শনিবার দুপুরে বরগুনার আমতলীতে বৌভাতের অনুষ্ঠানে যাওয়ার সময় সেতু ভেঙ্গে নিহত ৭ জনের দাফন সম্পন্ন হয়েছে। রোববার(২৩ জুন) সকাল দশটার দিকে জানাজা শেষে মাদারীপুর জেলার শিবচরে পারিপারিক কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়। এর আগে রাত তিনটার দিকে মরদেহ বাড়িতে পৌছালে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরা। কনেযাত্রীবাহী মাইক্রোবাসের মর্মান্তিক দুর্ঘটনায় এলাকাজুড়ে শোকের ছায়া।

মেসেঞ্জার/ইমতিয়াজ/শাহেদ

×
Nagad