ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কিশোরগঞ্জে চোরাচালানি মামলায় গ্রেপ্তার হীরা

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৯, ২৪ জুন ২০২৪

কিশোরগঞ্জে চোরাচালানি মামলায় গ্রেপ্তার হীরা

ছবি : মেসেঞ্জার

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোনেস মোল্লা সুসনের ভাগ্নে নাজমুল হোসেন হীরাকে গ্রেপ্তার করেছে পুলিশ। হীরার বিরুদ্ধে চিনি চোরাচালানিতে সম্পৃক্ততাসহ পর্নোগ্রাফি মামলা রয়েছে।

রোববার (২৪ জুন) রাত দেড়টার দিকে পুলিশ যৌথ অভিযান করে ময়মমনসিংহ জেলা শহরের গাঙ্গিনাপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। পরে, রাতেই তাকে কিশোরগঞ্জ মডেল থানায় নিয়ে আসা হয়। বিষটি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, "ভারত থেকে অবৈধভাবে চিনি চোরাচালানি একটি মামলার তদন্তের সময় নাজমুল হোসেন হীরার সম্পৃক্ততা পাওয়ায় তাকে এক সপ্তাহ ধরে নজরদারিতে রাখা হয়েছিলো। অবশেষে গত রাতে ময়মনসিংহ থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই আমরা। আজ তাকে আদালতে প্রেরণ করা হবে। চিনি চোরাচালানিতে আরও যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে সবাইকে আইনের আওতায় আনা হবে।"

রোববার (২৩ জুন) কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, তার বড় ভাই মোল্লা বাবুল ও ভাগ্নে নাজমুল হোসেন হীরার বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে আদালতে মামলা করেন এক নারী। 

পরে, ঐ আদালতের আমলগ্রহণকারী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্যাট আশিকুর রহমান কিশোরগঞ্জ মডেল থানার পুলিশকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের নির্দেেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ১৫ মার্চ জেলা ছাত্রলীগ সভাপতির ভাগ্নে ভুক্তভুগী ঐ নারীর এক বান্ধরীর বাসায় তার সাথে বিয়ের প্রলোভনে শারীরীর সম্পর্ক করে। এসময় তা মোবাইল ফোনে ভিডিও করে রাখে। 

পরবর্তীতে, এ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অভিযুক্ত তিনজন কয়েকলক্ষ টাকা, মোটরসাইকেল ও দামি মোবাইল ফোন আদায় করে ঐ নারীর কাছ থেকে।

ইদানিং এ নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মামলা করেন ভুক্তভূগী নারী।

পর্নোগ্রাফি মামলার বিষয়ে জানতে চাইলে পুলিশ সুপার বলেন, "আমরা আদালতের নির্দেশের কপি এখনো হাতে পাইনি। কপি পেলে নির্দেশ অনুযায়ী আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।"

মেসেঞ্জার/সাজু/আজিজ

×
Nagad