ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫২, ২৪ জুন ২০২৪

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দা নদী থেকে ভাসমান অবস্থায় মোবাশ্বির আলী () নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মোবাশ্বির আলী শিবগঞ্জ উপজেলার ধাইনগর ইউনিয়নের বলিহারপুর গ্রামের মোজাফর আলীর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চামাগ্রাম নিচু পাড়া এলাকায় মহানন্দা নদীতে শিশুটির মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে জানায়।

সোমবার (২৪ জুন) দুপুর ১২টার দিকে সদর থানা পুলিশের একটি দল শিশুটির মরদেহ উদ্ধার করে।

সদর থানার এসআই মতিউর রহমান জানান, উদ্ধার হওয়ার শিশুটি গতকাল শিবগঞ্জে মহানন্দা নদীতে ডুবে গিয়েছিলো। পরে স্থানীয়রা চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারেনি।

আজ তার মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে জানায়। পরে পুলিশ গিয়ে উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে শিবগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে ভোলাহাটে একটি আম বাগান থেকে আব্দুল্লাহ (১৮) নামে এক তরুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আব্দুল্লাহ রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

ভোলাহাট থানার (ওসি) সুমন কুমার জানান, খালার বাড়িতে থাকা তরুন আব্দুল্লাহ রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। সকালে স্থানীয়রা আমবাগানে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ তাদের উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারণ সম্পর্কে ধারণা পাওয়া যাবে।

মেসেঞ্জার/নাহিদ/আপেল