ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক জেলহাজতে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ১৪:১৪, ২৫ জুন ২০২৪

বন্ধুর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক জেলহাজতে

ছবি : সংগৃহীত

পাবনার চাটমোহরে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ এবং মোবাইলে ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে শিপন হোসেন (৪০) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (২৪ জুন) দিবাগত রাতে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের ধানকুনিয়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। অভিযুক্ত যুবক ওই গ্রামের মৃত আলিমুদ্দিন সরকারের ছেলে। এরআগে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধর স্বামীর সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল শিপন সরকারের। এর সুবাদে ওই গৃহবধূর বাড়িতে যাতায়াত ছিল তার। একপর্যায়ে ওই গৃহবধূর সাথে শিপন সরকারের পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে তারা একাধিকবার অবৈধভাবে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। 

তবে কৌশলে শিপন তার মোবাইলে শারীরিক সম্পর্কের ভিডিও ধারণ করে রাখে। এরপর ওই গৃহবধূ এই অবৈধ সম্পর্ক থেকে বের হয়ে আসতে চাইলে শিপন ওই গৃহবধূর স্বামী থেকে শুরু করে এলাকার বিভিন্ন মানুষের ইমো এবং ফেসবুক মেসেঞ্জারে ওই ভিডিও ছড়িয়ে দেয়। পরে সোমবার ওই গৃহবধূ বাদী হয়ে থানায় ধর্ষণ ও পর্ণোগ্রাফী আইনে মামলা দায়ের করেন। রাতেই অভিযান চালিয়ে শিপনকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেলিম রেজা জানান, ওই গৃহবধূ মামলা দায়েরের পর অভিযান চালিয়ে শিপনকে আটকের পর গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার (২৫ জুন) সকালে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য পাবনা জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।
 

মেসেঞ্জার/পবিত্র/আজিজ