ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

নারায়ণগঞ্জের ফতুল্লায় তেলবাহী ট্রলারের আগুন নিয়ন্ত্রণে

মেসেঞ্জার অনলাইন

প্রকাশিত: ১৭:০০, ২৬ জুন ২০২৪

নারায়ণগঞ্জের ফতুল্লায় তেলবাহী ট্রলারের আগুন নিয়ন্ত্রণে

ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী একটি ট্রলারে লাগা আগুন দেড় ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে এসেছে। বুধবার (২৬ জুন) বিকেল ৩টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে বলে নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ বলেন, ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এর আগে, বুধবার (২৬ জুন) দুপুর দেড়টার দিকে মেঘনা ডিপোর জেটি সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে একটি ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ট্রলারে থাকা তেলের ড্রামগুলো একে একে বিস্ফোরিত হয়।

মেঘনা ডিপোর ডিএস জিয়াউর রহমান বলেন, পেট্রোল ডিজেল ড্রামগুলোতে ভর্তি করা হচ্ছিল। ট্রলারে জন শ্রমিক ছিলেন। তারা ভেতরে রান্না করছিলেন। সেখান থেকে আগুন লাগতে পারে।

ট্রলারটিতে ৮৬ ড্রাম পেট্রোল ৭০ ড্রাম ডিজেল ছিল। প্রায় সব তেলবাহী ড্রাম আগুনে বিস্ফোরিত হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিদারুল ইসলাম বলেন, ট্রলারটিতে ডিজেল পেট্রোল লোড করা হচ্ছিল। আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। আরও কেউ হতাহত বা নিখোঁজ আছেন কি না তা এখনো আমরা নিশ্চিত নই। খোঁজ খবর নেওয়া হচ্ছে।

মেসেঞ্জার/আপেল

×
Nagad