ঢাকা,  শনিবার
২৯ জুন ২০২৪

The Daily Messenger

ত্রিশাল পৌরসভার ৭৮ কোটি টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র আমিন

ময়মনসিংহ ব্যুরো

প্রকাশিত: ২১:১৩, ২৬ জুন ২০২৪

ত্রিশাল পৌরসভার ৭৮ কোটি টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র আমিন

ছবি : ডেইলি মেসেঞ্জার

য়মনসিংহের ত্রিশাল পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরে ৭৮কোটি ১০লাখ ৮১হাজার ৭২৬টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা ও গণশুনানী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ জুন) দুপুরে ত্রিশাল পৌরসভা মিলনায়তনে  দায়িত্ব নেওয়ার পর প্রথম বাজেট ঘোষণা করে পৌরসভার নবনির্বাচিত  মেয়র মোঃ আমিনুল ইসলাম সরকার বলেন জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতি বিজড়িত ঐতিহাসিক ত্রিশাল পৌরসভার সার্বিক  উন্নয়নে সকলের সহযোগিতা চাই। 

ঘোষিত বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৭কোটি ৬০লাখ ৮১হাজার ৭২৬টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৭০কোটি ৫০লাখ টাকা। রাজস্ব খাতে ব্যয় ধরা হয়েছে ৭কোটি ৩৪ লাখ ৯০ হাজার এবং উন্নয়ন খাতে ব্যয় ধরা হয়েছে ৭০কোটি ৫০লাখ টাকা।

পৌর নির্বাহী কর্মকর্তা নওশীন আহমেদের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী হুমায়ুন কবীর, হিসাব রক্ষণ কর্মকর্তা কফিল উদ্দিন, প্যানেল মেয়র মানিক ছাইফুল, প্যানেল মেয়র ফাতেমা আক্তার, কাউন্সিলর আজহারুল ইসলাম, কাউন্সিলর ওসমান গনি কুসুম, কাউন্সিলর আনিছুজ্জামান বাবুল, কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন, কাউন্সিলর আলমগীর কবীর, মহিলা কাউন্সিলর বিউটি আক্তার রানু, শাহনাজ পারভিন, উপসহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, সানাউল্লাহ ।

বাজেট ঘোষণায় সাংবাদিক ও পৌর নাগরিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পৌর মেয়র আমিনুল ইসলাম আমিন।

মেসেঞ্জার/নজরুল/সৌরভ

Advertisement