ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে দুদকে তলব

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৫১, ২৭ জুন ২০২৪

আপডেট: ১৫:৪৯, ১১ জুলাই ২০২৪

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে দুদকে তলব

ছবি : মেসেঞ্জার

নামে- বেনামে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশন (দুদক) তলব করেছে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো: মুছা মাতব্বরকে। সোমবার (২৪ জুন) মুছা মাতব্বরকে এ নোটিশ প্রদান হয়।

এসব তথ্য নিশ্চিত করেছেন দুদকের রাঙামাটির উপ পরিচালক মো: জাহিদ কামাল।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের এই প্রভাবশালী নেতা এর আগে দুই দফায়  রাঙামাটি জেলা পরিষদের সদস্যের হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও টানা দুইবারের রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করছেন।

দুর্নীতি দমন কমিশনের জেলা সমন্বিত কার্যালয় রাঙামাটির উপ পরিচালক মো: জাহিদ কালাম এর স্বাক্ষরে নোটিশে বলা হয়েছে, মুছার বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে দুদক আইন ২০০৪ এর ২৬(১) উপধারা অনুযায়ী রাঙামাটির এই প্রভাবশালী নেতার ও তার পরিবারের সদস্যদের সম্পদের তথ্য দিয়ে আগামী ২১ কার্যদিবসের মধ্যে তাকে দুদকে হাজির হওয়া। এছাড়াও নিজের, তার স্ত্রী ও পরিবারের অনান্য সদস্যদের নামে অর্জিত সকল সম্পদের বিবরণী দাখিল করার। 

এ প্রসঙ্গে দুদকের রাঙামাটির উপ পরিচালক মো: জাহিদ কামাল বলেন, নামে বেনামে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ আর্জনের অভিযোগে মুছা মাতব্বরের নিজের, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাতব্বরের নিজের, তার স্ত্রী ও তার উপর নির্ভরশীদের সম্পদের তথ্য আগামী ২১ কার্যদিবসের মধ্যে দুদক অফিসে জমা দিতে বলা হয়েছে। 

এদিকে  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: মুছা মাতব্বর বলেছেন, দুদক থেকে দেওয়া তলবের নোটিশ পেয়েছি। আমার এবং আমার পরিবারের সম্পদের বিবরণ চেয়েছে । তবে এগুলো কোনো সমস্যা হবে না। এসব তথ্য তারা চাইতেই পারে। ২১কার্যদিবসের মধ্যে দুদক কার্যালয়ে তথ্য গুলো জমা দেওয়ার বিষয়টিও স্বীকার করেন মুছা মাতব্বর।

মেসেঞ্জার/সুপ্রিয়/শাহেদ

×
Nagad