ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাজীগঞ্জে পুকুরে জাল ফেলে ২ শিশুর মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৪, ২৮ জুন ২০২৪

হাজীগঞ্জে পুকুরে জাল ফেলে ২ শিশুর মরদেহ উদ্ধার

ছবি : মেসেঞ্জার

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সুহিলপুর গ্রামের একটি দোকান থেকে চিপস নিয়ে বাড়িতে রওয়ানা হয় ওমর ফারুক (৫) ও জিহাদ হোসেন মানিক (৬) নামে দুই শিশু। পথিমধ্যে তারা নিখোঁজ হয়। পরবর্তীতে তাদের মরদেহ মিলে বাড়ির পাশের পুকুরে।

বৃহস্পতিবার (২৭ জুন) সন্ধ্যায় উপজেলার ৫নম্বর সদর ইউনিয়নের সুহিলপুর গ্রামের হাওলাদার বাড়িতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

শিশু ওমর ফারুক হাওলাদার বাড়ির শাহ পরানের ছেলে এবং জিহাদ হোসেন মানিক একই বাড়ির জুয়েলের ছেলে। সম্পর্কে তারা আপন মামাতো-ফুফাতো ভাই।

শিশুদের স্বজনরা জানান, বিকাল থেকে তাদেরকে খুঁজে পাওয়া যায়নি। রাত পৌনে নয়টার দিকে বাড়ির পাশের পুকুরে মাছ ধরার জাল ফেলে তাদের সন্ধান মিলে। জালে উঠে আসে দুই শিশুর মরদেহ। এ সময় দুই শিশু একজন আরেকজনের হাত ধরা ছিলো।

শিশুদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইউপি চেয়ারম্যান ইউছুফ প্রধানিয়া সুমন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বজনদের সান্ত্বনা দিয়েছি। এই ধরণের ঘটনায় ওই বাড়ীর লোকজন খুবই শোকাহত।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) গোপিনাথ। তিনি বলেন, ওমর ফারুকের বাবা শাহ পরান দুই শিশুকে দোকান থেকে চিপস কিনে দিয়ে বাড়িতে পাঠায়। কিন্তু অবুঝ দুই শিশু বাড়ি পর্যন্ত পৌঁছায়নি। পরক্ষণে দুই শিশুর মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে রাতেই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবদুর রশিদ বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। একই বাড়ীর দুই শিশু এক সাথে পানিতে পড়ে মৃত্যুবরণ করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য এর পূর্বে গত ১৪ জুন (শুক্রবার) একই উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়নের কিত্তনখোলা গ্রামের বড় বাড়িতে ওমর ফারুক (৬) ও তার আপন বোন ফাইজা (৮) দুপরে পানিতে পড়ে মৃত্যুবরণ করেন। চলতি মাসে হাজীগঞ্জে পানিতে পড়ে ৪ শিশুর মৃত্যুর ঘটনা ঘটলো।

মেসেঞ্জার/মহিউদ্দিন/আজিজ

×
Nagad