ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কিশোরগঞ্জে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩০, ২৮ জুন ২০২৪

কিশোরগঞ্জে ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ছবি : মেসেঞ্জার

কিশোরগঞ্জের বাজিতপুরে ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অপর দুই মোটরসাইকেল আরোহী।

শুক্রবার (২৮ জুন) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার পৈলেনপুর মরাখলা এলকায় এ ঘটনা ঘটে। নিহত মো. ইয়াসিন হাসান (১৮) গাজীপুর জেলার কাপাসিয়া জেলার উত্তরখান গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। গুরুতর আহতরা একই গ্রামের আকবর আলীর ছেলে সিফাত (১৮) এবং মাসুদ মিয়ান ছেলে সানজিদ (১৯)।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুর্শেদ জামান ইনডিপেনডেন্ট টেলিভিশনকে জানান, "হতাহতরা আজ শুক্রবার ভোরে গাজীপুর জেলার কাপাসিয়া থেকে মোটরসাইকেলযোগে কিশোরগঞ্জের বাজিতপুরের উদ্দেশ্যে আসছিলেন। বাজিতপুরের সীমানায় পৌঁছার মূহুর্তে পৈলেনপুর মরাখলা এলাকায় অপরদিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। অপর দুই মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় ভাগলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিহয়েছে।"

হতাহতদের মোটরসাইকেলের সাথে আরও চার থেকে পাঁচটি মোটরসাইকেলে করে একই এলাকার বেশ কয়েকজন এসেছিলেন। কিশোরগঞ্জের হাওরাঞ্চলে ঘুরতে এসেছিলেন বলে ধারনা করা হচ্ছে বলেও জানান ওসি মুর্শেদ জামান।

মেসেঞ্জার/শাহজাহান/আজিজ

×
Nagad