ঢাকা,  মঙ্গলবার
০২ জুলাই ২০২৪

The Daily Messenger

উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন: ৯ ইউনিয়নে দুই পদে ২৬০ জনের আবেদন

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি  

প্রকাশিত: ২০:০৫, ২৯ জুন ২০২৪

আপডেট: ২০:৩১, ২৯ জুন ২০২৪

উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন: ৯ ইউনিয়নে দুই পদে ২৬০ জনের আবেদন

ছবি : মেসেঞ্জার

নোয়াখালীর সেনবাগ উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ জুন) সন্ধ্যায় উপজেলা পৌর শহরে উপজেলা যুবলীগের অফিসে সংবাদ সম্মেলন বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের আহবায়ক ও নোয়াখালী জেলা পরিষদ সদস্য মো. সাইফুল ইসলাম বাবু।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক গিয়াস উদ্দিন জীবন চৌধুরী, সদস্য ও উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান ফিরোজ আলম ভুইয়া রিগান, কাদরা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভূঁইয়া, অর্জুনতলা ইউনিয়নের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন রিপন, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মহিন উদ্দিন মহিন, দিদারুল আলম, দিদারুল ইসলাম দিদার, মহিন উদ্দিন, আতিকুর রহমান ভূঁইয়া পলাশ, মো. মাসুদ, কপিল উদ্দিন কচি উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে নয়টি ইউনিয়নে আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদক হতে মোট ২৬০ প্রার্থী আবেদন করেছেন জাননো হয়।

এর আগে সেনবাগ পৌর শহরে উপজেলা যুবলীগ কার্যালয়ে মোটর শোভাযাত্রা ও মাইক্রোবাস নিয়ে শত শত দলীয় নেতাকর্মী ঢোলবাদ্য বাজিয়ে গত ২৬ জুন থেকে ২৮ জুন পর্যন্ত তিন দিনব্যাপী উৎসব মুখুর পরিবেশে ইউনিয়ন কমিটি গুলোতে সভাপতি ও সাধারন সম্পাদক পদপ্রার্থীরা এ সব আবেদন জমা করেন।

সংবাদ সম্মেলনে ঘোষনা দেওয়া হয় আগামী দিনের গঠিত সকল ইউনিয়ন কমিটিতে ত্যাগী ও দক্ষদের মূল্যয়ন করা হবে। কোন ক্রমে- মাদকাসক্ত ও চাঁদাবাজকে কমিটিতে স্থান দেওয়া হবে না।

মেসেঞ্জার/জাহাঙ্গীর/শাহেদ