ঢাকা,  মঙ্গলবার
০২ জুলাই ২০২৪

The Daily Messenger

লক্ষ্মীপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

লক্ষ্মীপুর প্রতিনিধি 

প্রকাশিত: ২১:০৩, ২৯ জুন ২০২৪

লক্ষ্মীপুরে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত

ছবি : মেসেঞ্জার

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সুস্থতা কামনায় লক্ষ্মীপুরে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (২৮ জুন) বিকেলে জেলা শহরের গোডাউন রোডস্থ বশির ভিলা (শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি'র বাস ভবন) মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। লক্ষ্মীপুর জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের ব্যানারে এ আয়োজন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক এডভোকেট হাছিবুর রহমান হাছিব, জেলা বিএনপির অন্যতম সদস্য এবং জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি সিনিয়র আইনজীবী এডভোকেট হাফিজুর রহমান, লক্ষ্মীপুর পৌর বিএনপির সদস্য সচিব প্রফেসর নিজাম উদ্দিন, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন, যুগ্ম আহবায়ক খালেদ মো. আলি কিরন পাটোয়ারী, যুগ্ম আহবায়ক সৌরভ হোসেন বুলু ,সদস্য আনোয়ার হোসেন জলপু, সদস্য মন্সুর আহমেদ, সদস্য (দপ্তর সম্পাদক) শামছুল আহসান মামুন, জেলা কৃষকদলের সভাপতি মাহবুবুল আলম মামুন, সিঃ সহ-সভাপতি বদরুল ইসলাম শ্যামল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সিনিয়র সহ-সভাপতি রাজন, সহ-সভাপতি খালেদ, জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. হারুনুর রশিদ পাটোয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন আলা, কাতার শাখার সিনিয়র সহ-সভাপতি আরিফুর রহমান, সংযুক্ত আরব আমিরাত শাখার সহ-সভাপতি জয়নাল আবেদীন সুমন ভূঁইয়া ও কাতার শাখার সহ-সভাপতি ফখর উদ্দিনসহ দুই শতাধিক নেতাকর্মী।

জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হারুনুর রশিদ পাটোয়ারী বলেন, মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় সরকার আমাদের নেত্রীকে (খালেদা জিয়া) বন্দি করে রেখেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যেতেও দিচ্ছে না। দেশে আটকে রেখে তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। এ সরকার দেশে স্বৈরশাসন প্রতিষ্ঠা করেছে। এজন্য খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসার জন্য যেতে দিচ্ছে না।

ফোরামের পক্ষ থেকে বেগম জিয়ার সুস্থতা কামনা ও নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি। উক্ত দোয়া ও মিলাদ মাহফিল সফল করার জন্য সার্বিক সহযোগিতা করেছেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. মাকছুদুর রহমান (মিয়া মাকছুদ), সাংগঠনিক সম্পাদক এম.জাকির হোসেন, মো, খোরশেদ আলম কালু মুন্সী, আরব আমিরাতের মুরাদ ব্যাপারী, সৌদি আরবের, মালেক, কুয়েতের আক্তার হোসেন।

মেসেঞ্জার/শিবলু/শাহেদ