ঢাকা,  মঙ্গলবার
০২ জুলাই ২০২৪

The Daily Messenger

গ্লোবাল ভিলেজ মেধা বৃত্তিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ২১:০৮, ২৯ জুন ২০২৪

গ্লোবাল ভিলেজ মেধা বৃত্তিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

ছবি : মেসেঞ্জার

রিদম অফ গ্লোবাল ভিলেজের আয়োজনে অনুষ্ঠিত মেধা বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ  গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের মাধ্যমে নগদ অর্থ পুরস্কার ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

শনিবার (২৯ জুন) সকালে গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাট কাশীনাথ উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে গরীব ও মেধা বৃত্তি প্রতিযোগিতায় উত্তীর্ণ ১১০ জন  শিক্ষার্থীদের হাতে নগদ অর্থ পুরস্কার ও সম্মাননা পত্র প্রদান করা হয় । 

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিমল সরকার সাহিত্য সম্ভার ও পাঠাগারের সহ -সভাপতি শাহ মোঃ আবু আউয়াল রিজুর সঞ্চালনায় ও মুন্সী মোঃ  আঃ মালেকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন  পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ আব্দুর রউফ ,  গাইবান্ধা সরকারি কলেজের পদার্থ বিজ্ঞানের সহকারী অধ্যাপক মোস্তাফিজুর রহমান , ফুলছড়ি সিনিয়র মাদ্রাসার সহকারী অধ্যাপক আতাউর রহমান সরকার, তুলসীঘাট কাশীনাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামান সরকার। 

উল্লেখ্য, রিদম অফ গ্লোবাল ভিলেজ একটি অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে গাইবান্ধার পিছিয়ে পড়া জনপদের মধ্যে শিক্ষা ও সংস্কৃতির বিকাশ ঘটাতে বছর জুড়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় গত বছরের ডিসেম্বরে গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাটে ১১ টি  শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে মেধা বৃত্তি প্রতিযোগিতার আয়োজন করে আসছে। উক্ত প্রতিযোগিতায়    উত্তীর্ণ  ১১০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনার পাশাপাশি ৩ জন শিক্ষার্থীকে গ্লোবাল স্টার স্টুডেন্ট পুরস্কার দেওয়া হয় ।

মেসেঞ্জার/সিয়াম/শাহেদ