ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

পরীক্ষার দেড় ঘন্টা আগে এডমিট কার্ড পেল ২৬ শিক্ষার্থীরা

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও

প্রকাশিত: ১২:১৬, ৩০ জুন ২০২৪

পরীক্ষার দেড় ঘন্টা আগে এডমিট কার্ড পেল ২৬ শিক্ষার্থীরা

ছবি : মেসেঞ্জার

পরীক্ষা শুরু হওয়ার এক ঘন্টা ৩০ মিনিট আগে এডমিট কার্ড পেলেন ঠাকুরগাঁয়ে রুহিয়া ডিগ্রী কলেজের সেই ৩৬ শিক্ষার্থীরা। তার মধ্যে জেনারেল শাখার ১১ জন এবং বিএম শাখার ১৫ জন সকাল ৮ টা ৩০ মিনিট আগে এডমিট কার্ড পায় এবং বাকি ১০ জনের পরীক্ষা বিকালে হওয়ায় তাদের এডমিট কার্ড দুপুরের মধ্যে দেওয়া হবে।

গতকাল তারা এডমিট কার্ডের পাওয়ার দাবিতে রহিয়া ডিগ্রী কলেজ গেটের সামনে বিক্ষোভ করে। এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলায়েত হোসেনের আশ্বাসে তারা বাড়ি ফিরে যায়। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শিক্ষা বোর্ডে যোগাযোগ করে তাদের এডমিট কার্ডের ব্যবস্থা করে দেয়।

এ সময় শিক্ষার্থীরা বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে এডমিট কার্ড পেয়ে আমরা খুব আনন্দিত। আমরা দুশ্চিন্তায় ছিলাম পরীক্ষা দিতে পারব কিনা এটা নিয়ে খুব চিন্তিত হচ্ছিল। পরীক্ষার আগে হলেও এডমিট কার্ড পেয়ে আমরা খুব আনন্দিত।

এ বিষয়ে রুহিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. মজিবর রহমান বলেন, আমরা রাতেই এডমিট কার্ড ডাউনলোড করে রেখেছি। আজকে সকাল  ৮ টা ৩০ মিনিটে বাচ্চাদের হাতে দিয়ে দিয়েছি। বিষয়টা আগে থেকে আমি জানতাম না। যদি আমাদের নজরে আসতো তাহলে বিষয়টা এমন হতো না।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বেলায়েত হোসেন বলেন, আমাকে বিষয়টি নজরে আসার পরে আমি এডমিট কার্ডের জন্য শিক্ষা বোর্ডে যোগাযোগ করি। তারা আমাকে আশ্বস্ত করে যে পরীক্ষার আগের রাতেই এডমিট কার্ড ডাউনলোড করতে পারবে। সেভাবেই আমরা পরীক্ষার আগের রাতেই এডমিট কার্ড ডাউনলোড করে রেখেছিলাম। আজকে সকাল ৮ টা ৩০ মিনিটে তাদেরকে এডমিট কার্ড গুলো দিয়ে দেওয়া হয়েছে।

মেসেঞ্জার/আরিফ/দিশা

×
Nagad