ঢাকা,  শনিবার
০৬ জুলাই ২০২৪

The Daily Messenger

নাটোরের নলডাঙ্গায় হালতি বিলে যুক্ত হলো ওয়াচ টাওয়ার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৩, ৩০ জুন ২০২৪

নাটোরের নলডাঙ্গায় হালতি বিলে যুক্ত হলো ওয়াচ টাওয়ার

ছবি : মেসেঞ্জার

নাটোর নলডাঙ্গা উপজেলা হালতি বিলে পর্যটন কেন্দ্রে এবার যুক্ত হয়েছে ওয়াচ টাওয়ার। নলডাঙ্গা উপজেলা হালতি বিলের নব নির্মিত এই ওয়াচ টাওয়ার থেকে হালতি বিলের জলরাশি, এলাকার পরিবেশ প্রাকৃতিক দৃশ্য দেখা যাবে অনায়াসে এবং আইন-শৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে ওয়াচ টাওয়ার।

রোববার (৩০ জুন) বিকালে আনুষ্ঠানিকভাবে এই ওয়াচ টাওয়ারের উদ্বোধন করেছেন নাটোর জেলা প্রশাসক মোঃ আবু নাসের ভূইঞা।

উপজেলা প্রশাসনের সহযোগিতায় প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে এই দৃষ্টিনন্দন টাওয়ারটি পর্যটকদের দারুণভাবে আকর্ষণ করবে বলে আশা করা হচ্ছে এবং আইনশৃঙ্খলা রক্ষায় অনেকটা সহায়ক হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে নাটোর জেলা প্রশাসক মোঃ আবু নাসের ভূইঞা বলেছেন, পর্যটন কেন্দ্রে ওয়াচ টাওয়ারটি পর্যটন শিল্পে এক নতুন দিগন্তের সূচনা করেছে হালতি বিলের।

তিনি বলেন, এই এলাকার পর্যটন সম্ভাবনা খুব উজ্জ্বল। দেশের পর্যটন শিল্পকে এগিয়ে নিতে সরকারের পাশাপাশি উদ্যোক্তাদেরও এগিয়ে আসতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দেওয়ান আকরামুল হক, নলডাঙ্গা উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মোঃ আশিকুর রহমান, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনোয়ারুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, উপজেলা প্রকৌশলী অনুপম কুমার ঘোষ, নলডাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী মোঃ হাসিবুল ইসলাম, নলডাঙ্গা পল্লী বিদ্যুতের এজিএম আল ইমরান, নলডাঙ্গা সমাজ সেবা অফিসার সুমন কুমার সরকার, পিপরুল ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুল লতিফ, ঠিকাদার ফারুক উল আলম তুষার প্রমুখ।

নাটোরে জেলা প্রশাসক মোঃ আবু নাসের ভূইঞা নলডাঙ্গা উপজেলা পরিষদ নলডাঙ্গা থানা সহ উপজেলা বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন। পর্যটন কেন্দ্রে সম্প্রতি সময়ে আধুনিকতার ছোঁয়া এনেছে নলডাঙ্গা উপজেলা প্রশাসন।

বর্তমান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দেওয়ান আকরামুল হক যোগদানের পর থেকে উপজেলার রাস্তাঘাট অবকাঠামো সহ পর্যটন কেন্দ্রে আধুনিকতার ছোঁয়া লেগেছে। বিশেষ করে পর্যটন কেন্দ্রে ওয়াচ টাওয়ার, রাস্তাঘাট, অবকাঠামো সহ নানা উন্নয়নে আমূল পরিবর্তন এনেছেন তিনি।

মেসেঞ্জার/আরিফ/আপেল