ঢাকা,  বৃহস্পতিবার
০৪ জুলাই ২০২৪

The Daily Messenger

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

বগুড়া ব্যুরো 

প্রকাশিত: ১০:০৫, ১ জুলাই ২০২৪

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ছবি : সংগৃহীত

বগুড়ায় ট্রাকের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় শিশুসহ দুইজন নিহত  এবং ২ জন আহত হয়েছে। রোববার (৩০ জুন) রাতে  বগুড়া - নাটোর আঞ্চলিক মহাসড়কের বগুড়ার নন্দীগ্রাম উপজেলা নন্দীগ্রামে উপজেলার রণবাঘা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হল- কুড়িগ্রামের ফুলবাড়ির গফুর উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম এবং কুষ্টিয়া ভেড়ামারার বেলাল হোসেনের ছেলে বায়েজিদ।

শহিদুল ইসলাম আরএফএল গ্রুপের সেলসম্যান হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া নিহত বায়েজিদের বাবা বেলাল হোসেন ও তার মা সাথী খাতুন গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজমগীর হোসাইন এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শহিদুল ইসলাম এবং বেলাল হোসেন বগুড়ায় আরএফএল গ্রুপে চাকরি করেন। তারা রাতে কাভার্ড ভ্যানে করে বগুড়ার দিকে আসছিলো। ওই ভ্যানে বেলালের স্ত্রী সাথী এবং তাদের তিন বছর বয়সি ছেলে বায়েজিদও সঙ্গে ছিলেন। নন্দীগ্রাম উপজেলার রনবাঘা কৈগাড়ি খানকা শরীফের সামনে কাভার্ড ভ্যান পেছন থেকে অজ্ঞাতনামা ট্রাককে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানে থাকা শহিদুল ইসলাম ঘটনাস্থলে মারা যান।

 পরে গুরুতর আহত অবস্থাহ বেলাল, সাথী ও বায়েজিদকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক বায়েজিদ নামে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মেসেঞ্জার/আলমগীর/দিশা