ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বন্ধুর ছোঁড়া পেট্রোলে ঝলসে গেলো আরেক বন্ধুর শরীর

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪৬, ১ জুলাই ২০২৪

বন্ধুর ছোঁড়া পেট্রোলে ঝলসে গেলো আরেক বন্ধুর শরীর

ছবি : মেসেঞ্জার

ঠাকুরগাঁও সদরে বন্ধুর গায়ে পেট্রোল ঢেলে পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে আরেক বন্ধুর বিরুদ্ধে। সোমবার (১ জুলাই) দুপুরে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাতে দেখা যায় অগ্নি দগ্ধ সুবল রায়কে (২১) সুবল সদরের আরাজি মাটিগাড়া গ্রামের বোদিব রায়ের ছেলে।

যন্ত্রণায় কাতর সুবল জানায়, গতকাল সারাদিন ঘোরাফেরার পর রা ১২ টার দিকে স্থানীয় চেয়ারম্যান বাজার নামে একটি বাজারে গিয়েছিলাম। সেখানে জিব নামে এক বন্ধুর মোবাইল সার্ভিসিংয়ের দোকান ছিল। জিব পাশের উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

জিব তার ম্পিউটারে একটি সিনেমা চালু রে। সময় দোকানে সে সিনেমা দেখতে ছিলাম। এক পর্যায়ে জিব পেছন দিক থেকে আমার গায়ে পেট্রোল ঢেলে দেয়। প্রথমে ভেবেছি সে মজার লে কাজটি রেছে। রে ফ্রেস য়ে যাব। কিন্তু আর কিছু বুঝে উঠার আগেই সে দিয়াশলাইয়ের ম্যাচের কাঠি দিয়ে শরীরে আগুন রিয়ে দেয়।

সুবলের আরেক বন্ধু সুমন রায় জানান, রাতে সুবলের চিৎকার শুনে সে বাড়ি থেকে দৌড়ে এসে দেখে সুবল  দ্বগ্ধ হয়। রে জিব নিজে তাকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে এনে র্তি রে।

সুবলের মা জোসোদা রাণীলেন, সুবল রাজমিস্ত্রির কাজ করতো। ওই আয়ে তাদের সংসার কোন রকম চলত। গতকাল এক বন্ধু তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। ড়ে রাতে শুনি সুবলকে জিব নামে এক ছেলে গায়ে পেট্রোল দিয়ে আগুন রিয়ে দিয়েছে।

ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের সার্জারী বিশেষজ্ঞ ডা. শিহাব মাহমুদ শাহরিয়ার জানান, সুবল রায় দগ্ধ হয়ে এখন সংকটাপন্ন অবস্থায় আছে। তার পুরো মুখ পুড়ে গেছে। তার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ।

বে তার মুখের ঙ্গে শ্বাসের সম্পর্ক য়েছে একই ঙ্গে দগ্ধতার কারনে তার চোখ বন্ধ চ্ছে না সব টিলতার কারণে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিট রেফার্ড রা য়েছে।

বিষয়ে ভূল্লী থানার (ওসি) মো: দুলাল দ্দিন লেন, গতকাল রাতে জিবের মোবাইল সার্ভিসিং দোকানে সুবলসহ আরও একবন্ধু সিনেমা দেখছিল। এক পর্যায়ে মজার লে জিব সুবলের গায়ে পেট্রোল ঢেলে আগুন রিয়ে দেয়।

বে ঘটনায় এখন পর্যন্ত ভুক্তভোগী রিবারের পক্ষ থেকে অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ্যবস্থা নেয়া বে।

মেসেঞ্জার/আরিফ/আপেল

×
Nagad