ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মাদারগঞ্জে হত্যা মামলায় চেয়ারম্যান কারাগারে, মুক্তির দাবিতে হরতাল

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৬, ২ জুলাই ২০২৪

মাদারগঞ্জে হত্যা মামলায় চেয়ারম্যান কারাগারে, মুক্তির দাবিতে হরতাল

ছবিঃ মেসেঞ্জার

জামালপুরের মাদারগঞ্জে ব্যাবসায়ী নওশের হত্যা মামলায় কারাদণ্ড পাওয়া  মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রায়হান রহমতুল্লাহর মুক্তির দাবিতে সকাল সন্ধা হরতাল পালন করছেন তাঁর সমর্থকরা।

মঙ্গলবার (২জুলাই) সকাল থেকে উপজেলার সদরে বিছিন্নভাবে সমর্থক ও স্থানীয়রা সড়কে নেমে কাঠের গুড়ি ও টায়ারে আগুন জ্বালিয়ে আন্দোলন করছে। বন্ধ করে দেওয়া হয়েছে দোকানপাট। সড়কে যানচলাচল বন্ধ করে দিয়েছে। 

 রায়হান রহমতুল্লাহ রিমুর সনর্থক মাদারগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও মাদারগঞ্জ শহর যুবলীগের সাধারণ সম্পাদক  হাসানুজ্জামান সাগর বলেন, গতকাল সোমবার একটি হত্যা মামলায় সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান রায়হান রহমতুল্লাহর জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। আমরা চেয়ারম্যানের মুক্তির দাবিতে সকাল থেকে  হরতাল  পালন করছি । 

দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও ফাইযুল ওয়াসীমা নাহাত এর কাছে স্মারক লিপি দেওয়া হয়। বিকেলে বিক্ষোভ মিছিল হবে বলে জানান তিনি। এদিকে, এইচএসসি পরীক্ষার্থীদের জন্য হরতাল শিথিল করা হয়েছে বলে জানায় আন্দোলনকারীরা।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল হাসান বলেন, হরতালের কারণে সকাল থেকে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

মেসেঞ্জার/উজ্জ্বল/সৌরভ

×
Nagad