ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

দোয়ারাবাজারে সুরমা নদীতে নৌকাডুবি নারীসহ নিখোঁজ ৩

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৪, ২ জুলাই ২০২৪

দোয়ারাবাজারে সুরমা নদীতে নৌকাডুবি নারীসহ নিখোঁজ ৩

ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সুরমা নদীতে প্রচন্ড স্রোতের কবলে নৌকাডুবে নারী ও শিশুসহ ৩জন নিখোঁজ রয়েছে। জীবিত উদ্ধার করা হয়েছে ৪ জনকে। মঙ্গলবার সকালে উপজেলা সদরের আজমপুর খেয়াঘাট সংলগ্ন সুরমা নদীতে এ মর্মান্তিক নৌকাডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ তিনজনের মধ্যে উপজেলার সদর ইউনিয়নের নৈনগাঁও গ্রামের মানসিক প্রতিবন্ধী জোছনা বেগমের শিশু সন্তানসহ ৪জনকে উদ্ধার করা হলেও তিনিসহ (রিপোর্ট লেখা পর্যন্ত) এখনো নিখোঁজ রয়েছেন ৩জন। নিখোঁজের স্বজনদের মধ্যে এখন শোকের মাতম চলছে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকাল ১০ টার দিকে হাত নৌকায় আজমপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা নারী ও শিশুসহ ৭ জন আজমপুর খেয়াঘাট সংলগ্ন সুরমা নদী পার হতে গিয়ে প্রচন্ড স্রোতের কবলে পড়ে নৌকাডুবিতে নিখোঁজ হন। তাৎক্ষণিক দোয়ারাবাজার থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে শিশুসহ ৪জনকে উদ্ধার করা হলেও মানুসিক প্রতিবন্ধী জোছনা বেগম (৩৫), নৌকার মাঝি জমির আলী (৪০) ও গুলো বিবি (৭৫) নিখোঁজ রয়েছে। 

দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান জানিয়েছেন, নৌকাডুবিতে এখনো ৩জন নিখোঁজ রয়েছেন, শিশুসহ জীবিত ৪জনকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজদের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

মেসেঞ্জার/আশিস/তারেক