ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

চাটমোহরে ওড়না পেঁচিয়ে মাদ্রাসায় পড়ুয়া ছাত্রের আত্মহত্যা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৩, ৩ জুলাই ২০২৪

চাটমোহরে ওড়না পেঁচিয়ে মাদ্রাসায় পড়ুয়া ছাত্রের আত্মহত্যা

ছবি : সংগৃহীত

পাবনার চাটমোহরে বোনের ওড়না দিয়ে গলায় ফাঁস নিয়ে আরমান আলী (১২) নামের এক মাদ্রাসায় পড়ুয়া ছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় উপজেলার ফৈলজানা ইউনিয়নের ইদিলপুর কুয়াবাসী গ্রামে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের মৃত লোকমান কাজীর ছেলে ও স্থানীয় একটি মাদ্রসার ছাত্র ছিল। 

জানা গেছে, বাবা মারা যাওয়ার পর থেকে মা এবং বোনের সাথে নানার বাড়িতে বসবাস করতো আরমান। কিছুটা বুদ্ধি প্রতিবন্ধী স্বভাবের আরমানকে তার মা কিছুদিন আগে স্থানীয় একটি মাদ্রাসায় ভর্তি করেন। তবে নিয়মিত মাদ্রাসায় না যাওয়ার কারণে আরমানকে তার মা বকুনি দিলে মঙ্গলবার সন্ধ্যায় অভিমান করে শোবার ঘরে ঘুমাতে যায়।

দীর্ঘসময় কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ডাবের সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় আরমানকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয় স্বজনরা। পরে পুলিশে খবর দেওয়া হলে লাশের সুরতহালের পর ময়নাতদন্ত শেষে আরমানের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। স্বজনদের ধারণা, আরমান আত্মহত্যা করেছে।

চাটমোহর থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের পর আরমান নামের ওই শিশুর লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেসেঞ্জার/পবিত্র/তারেক