ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

লালমনিরহাট প্রতিনিধি 

প্রকাশিত: ১৫:০৯, ৩ জুলাই ২০২৪

আপডেট: ১৫:২৩, ৩ জুলাই ২০২৪

হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

ছবিঃ মেসেঞ্জার

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পারুলিয়া এলাকা থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩। র‌্যাবের প্রেসরিলিজ সুত্রে জানা গেছে, র‌্যাবের চলমান মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় মঙ্গলবার (২ জুলাই) রাতে র‌্যাব-১৩ রংপুর সদর ব্যাটালিয়নের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পটিকাপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পারুলিয়া স্কুল এন্ড কলেজের উত্তর পাশে পাকা রাস্তার উপর তল্লাসী করে ৭৫ বোতল ফেন্সিডিল সহ আনিছুর রহমান(২৪) ও আলি আকবর(১৮)কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আনিছুর রহমান হাতীবান্ধা উপজেলার ধুবনী গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং আলি আকবর একই উপজেলার দক্ষিন পারুলিয়া গ্রামের মহসীন আলীর ছেলে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে বুধবার (৩ জুলাই) সকালে র‌্যাব বাদী হয়ে হাতীবান্ধা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন এবং আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, বুধবার সকালে র‌্যাব বাদি হয়ে আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের করেন। আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মেসেঞ্জার/আনিছুর/তারেক

×
Nagad