ঢাকা,  শনিবার
০৬ জুলাই ২০২৪

The Daily Messenger

প্রতিহিংসার কারাগারে বন্দি খালেদা জিয়া : জাহিদ হোসেন

দিনাজপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৪, ৩ জুলাই ২০২৪

প্রতিহিংসার কারাগারে বন্দি খালেদা জিয়া : জাহিদ হোসেন

ছবি : মেসেঞ্জার

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা প্রতিহিংসার কারাগারে বন্দি বলে মন্তব্য করেন বিএনপির ভাইস-চেয়ারম্যান খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক প্রফেসর ডাঃ জেড এম জাহিদ হোসেন।

তিনি বলেছেন, বেগম খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসা নিতে দেয়া হচ্ছে না। পরিবার দল থেকে বারবার আবেদন করার পরও সরকার কোন কথা শুনছে না। প্রতিহিংসার আগুনে জ্বলছেন তিনি। আইনের নয়, প্রতিহিংসার কারাগারে আবদ্ধ বেগম খালেদা জিয়া। সবাই ঐক্যবদ্ধভাবে এখনই তাকে মুক্তির জন্য আন্দোলনে নেমে পড়তে হবে।

বুধবার (৩ জুলাই) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুর ইনস্টিটিউট মাঠ প্রাঙ্গনে জেলা বিএনপির আয়োজনে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবীতে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

তিনি আরও বলেন, বিএনপির অনেক নেতাকর্মী হত্যা কিংবা গুমের শিকার হলো। তাদের মামলার কোন চার্জশিট তৈরি হয় না। এই সরকারের আমলে মানুষ হারিয়ে গেলে আর খোঁজ মিলে না। দেশের অর্থনীতি ফোকলা করে দিয়েছে সরকার।

বিনামূল্যে সার দিবেন, দশ টাকা কেজিতে চাল খাওয়াবেন বলে ক্ষমতায় এসে সব দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে দিয়েছেন। গত ১৭ বছরে দেশের মানুষের বুকের উপর দানব চড়ে বসেছে দেশের মানুষ সেটা বুঝতে পেরেছে। এই দানবকে সরাতে হলে তারেক রহমানের দেয়া কর্মসূচির মাধ্যমে আন্দোলন গড়ে তুলতে হবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তবেই দেশের মানুষ প্রকৃত গণতন্ত্র ফিরে পাবে।

জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, রংপুর বিভাগের সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচিসহ বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ।

মেসেঞ্জার/কুরবান/আপেল