ঢাকা,  শনিবার
০৬ জুলাই ২০২৪

The Daily Messenger

কৃষিখাতে অবদান রাখায় রাজশাহীতে ৬ উদ্যোক্তাকে সম্মাননা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ২২:২১, ৩ জুলাই ২০২৪

কৃষিখাতে অবদান রাখায় রাজশাহীতে ৬ উদ্যোক্তাকে সম্মাননা

ছবি : মেসেঞ্জার

রাজশাহীর মোহনপুরে কৃষি, মৎস্য প্রাণিসম্পদ খাতে অবদান রাখায় উদ্যোক্তাকে সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার ( জুলাই) বিকালে উপজেলার জাহানাবাদেশতফুল বাংলাদেশ সংস্থা‘ নিজ সভাকক্ষে এই সম্মাননা প্রদান করে।

সংস্থার নির্বাহী পরিচালক নাজিম উদ্দীন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা সিদ্দিকা।

এছাড়া উপজেলা মৎস্য কর্মকর্তা অহেদুজ্জামান, প্রাণিসম্পদ কর্মকর্তা . খন্দকার সাগর, কৃষি কর্মকর্তা এম মান্নান শাপলা গ্রাম উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মহাসিন আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) অর্থায়নে সমন্বিত কৃষি ইউনিটের আওতায় কৃষি, প্রাণিসম্পদ মৎস্য খাতে জন করে সফল খামারি হিসেবে জন কৃষক যথাক্রমে ট্রাইকো-কম্পোস্ট উৎপাদন বাজারজাতকরণের জন্য ওবাইদুর রহমান, গ্রীষ্মকালীন তরমুজ চাষের জন্য সোহরাব দেওয়ান, জলবায়ু সহিষ্ণু বাউ মুরগী পালনের জন্য রবিউল ইসলাম, পেকিন হাঁসের কৃত্রিম হ্যাচারিতে বাচ্চা উৎপাদনের জন্য নাসরিন বেগম, অ্যাকুয়াফনিক্স পদ্ধতিতে মাছ সবজি চাষের জন্য রতন প্রামাণিক এবং স্বল্প মূল্যে ফিশ ফিড তৈরিতে উদ্যোক্তা সৃষ্টির জন্য হবিবর রহমানকে সম্মননা প্রদান করা হয়।

মেসেঞ্জার/আনিসুজ্জামান/আপেল