ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

৪ দিন ধরে পুলিশ কর্মকর্তার নিখোঁজ ছেলে

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১১:৪১, ৪ জুলাই ২০২৪

৪ দিন ধরে পুলিশ কর্মকর্তার নিখোঁজ ছেলে

ছবি: মেসেঞ্জার

গাজীপুরের কোনাবাড়ি এলাকায় স্কুল থেকে ফেরার সময়  এক পুলিশ সদস্যের ছেলে নিখোঁজ হয়েছে। গেল সোমবার বিকেলে স্কুল থেকে বের হওয়ার পর ছেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন  কোনাবাড়ি থানায় কর্মরত উপপরিদর্শক মো. আকরাম খান। গত চারদিনে সন্তানের সন্ধান পেয়ে চরম উৎকণ্ঠায় মানসিকভাবে ভেঙে পড়েছে পুরো পরিবার।

নিখোঁজ স্কুলছাত্রের নাম নাসির উদ্দিন খান লিমন। সে কোনাবাড়ি এম ই এইচ আরিফ স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী। এ ঘটনায় ২ জুলাই নিখোঁজ স্কুলছাত্রের বাবা কোনাবাড়ি থানায় একটি সাধারন ডায়েরী করেছেন।

নিখোঁজ স্কুলছাত্রের  পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিকেল ৪ টায় কোনাবাড়ি পল্লী বিদ্যুৎ এলাকার এম ই এইচ আরিফ স্কুল এন্ড কলেজ থেকে স্কুল ছুটির পর বের হয় লিমন।   কিন্তু স্কুল ছুটির পর বাড়িতে না ফেরায়  তাকে সম্ভাব্য  সকল জায়গায় খুঁজতে থাকে পরিবার।  এরপর তার আর কোন খোঁজ মেলেনি। এ অবস্থায় মানসিক ভাবে ভেঙে পড়েছে ওই শিক্ষার্থীর মাসহ পুরো পরিবার। যে কোন উপায়ে ছেলের সন্ধান চাইছেন তারা।

নিখোঁজ স্কুলছাত্রের বাবা পুলিশ কর্মকর্তা আকরাম খান জানান, ঘটনার চারদিন পার হলেও এখনো ছেলের কোন সন্ধান পাওয়া যায়নি। সে কি নিখোঁজ হয়েছে, নাকি কেউ অপহরণ করে নিয়ে গেছে, তাও জানা যায়নি। যে কোন মূল্যে ছেলেকে ফিরে পেতে সবার সহযোগীতা কামনা করেন তিনি।

কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আশরাফ উদ্দিন  বলেন, সিসিটিভি ফুটেজে দেখা গেছে,লিমন নামে ওই স্কুল শিক্ষার্থী একা স্কুল থেকে বের হয়ে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের দিকে গেছে। এরপর তার কোন অবস্থান এখনো সনাক্ত করা যায়নি। এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।  আশেপাশের থানায় তার ছবি দেয়া হয়েছে। তাকে উদ্ধারে  সর্বাত্মকভাবে কাজ করছে পুলিশ।

মেসেঞ্জার/আবুল/শাহেদ

×
Nagad