ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কুমিল্লায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার

কুমিল্লা ব্যুরো

প্রকাশিত: ১৫:৪৮, ৪ জুলাই ২০২৪

কুমিল্লায় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেপ্তার

ছবি : মেসেঞ্জার

কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং চক্রের সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (৬ জুলাই) রাতে নগরীর রেলস্টেশনে অভিযান চালিয়ে ৭ সদস্যের ওই চক্রকে গ্রেপ্তার করে র‍্যাব। গ্রেপ্তারকৃতরা নগরীর বাগিচাগাঁও, ধর্মপুর এবং আশপাশের এলাকার বসবাস করে আসছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লাস্থ র‍্যাব-১১ সিপিসি- এর অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান।

তিনি জানান, একদল কিশোর গ্যাং অপরাধ সংগঠিত করার জন্য দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রেলস্টেশন এলাকায় অবস্থান করছে মর্মে খবর আসে। ওই গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‍্যাবের একটি অভিযানিক দল।

সময় কিশোর গ্যাং সদস্য তাজুল ইসলাম সুমন (১৯), মোঃ মাসুদ (১৭), ফাহিম হোসেন সিফাত (১৫) মোঃ রিমন (১৭) তৈবুর রহমান তুহিন (১৭) আব্দুল কাদের জিলানী (১৬) অর্পণ দাসকে (১৫) গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৪ টি কুড়াল, একটি চাপাতি তিনটি মোবাইল উদ্ধার করা হয়।

র‍্যাব কমান্ডার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কিশোর গ্যাং সদস্য বলে স্বীকার করেছে। তারা দেশীয় অস্ত্র ব্যবহার করে সাধারণ মানুষকে ভয়-ভীতির মাধ্যমে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল।

তাছাড়া ব্যবসা প্রতিষ্ঠান এবং যানবাহনে ছিনতাই চাঁদা আদায়সহ এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল বলে স্বীকার করেছে। বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে তাদেরকে কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে।

মেসেঞ্জার/আবুল/আপেল

×
Nagad