ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

নারী কাউন্সিলরকে পেটালেন আরেক কাউন্সিলর

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫০, ৪ জুলাই ২০২৪

নারী কাউন্সিলরকে পেটালেন আরেক কাউন্সিলর

ছবি : মেসেঞ্জার

কুষ্টিয়া পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর পারভিন হোসেনকে মারধর করার অভিযোগ উঠেছে নম্বর ওয়ার্ড কাউন্সিলর কৌশিক আহমেদ ওরফে বিচ্ছুর বিরুদ্ধে। বৃহস্পতিবার ( জুলাই) দুপুর দেড়টার দিকে মেয়র কার্যালয়ের কাউন্সিলর কক্ষে ঘটনা ঘটেছে।

কুষ্টিয়া পৌরসভার ১৯, ২০ ২১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর পারভিন হোসেন বলেন, অকারণে কৌশিক কাউন্সিলর আমাকে মারপিট করেছে। আমি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

প্রত্যক্ষদর্শী সংরক্ষিত নারী কাউন্সিলর হালিমা খাতুন, আফ্রিদা আফরিন রেখা এবং আনারকলি বলেন, আমাদের সামনে কাউন্সিলর কক্ষে পারভিনকে মারপিট করেছে কৌশিক কাউন্সিলর।

তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে তাকে মারপিট করা হয়েছে। ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে কৌশিক কাউন্সিলরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে নম্বর ওয়ার্ড কাউন্সিলর কৌশিক আহমেদ ওরফে বিচ্ছু বলেন, সে আমাকে গালি দিয়েছিলো। এজন্য আমি তাকে মেরেছি।

এ বিষয়ে কথা বলার জন্য কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলীর মুঠোফোনে একধিকবার কল করলেও তিনি রিসিভ করেন নি।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, নারী কাউন্সিলর পারভিন হোসেনকে মারধর করার অভিযোগ উঠেছে নম্বর ওয়ার্ড কাউন্সিলর কৌশিক আহমেদ ওরফে বিচ্ছুর বিরুদ্ধে।

বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপ্রীতিকর যে কোনো ঘটনা প্রতিরোধে পুলিশ কাজ করছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মেসেঞ্জার/রাজু/আপেল