ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

কুমিল্লায় পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা

কুমিল্লা ব্যুরো

প্রকাশিত: ২০:০২, ৪ জুলাই ২০২৪

কুমিল্লায় পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা

ছবি: ডেইলি মেসেঞ্জার

কুমিল্লায় পুলিশ সুপার আব্দুল মান্নানকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে কুমিল্লা পুলিশ লাইন্সে তাকে পৃথক  সংবর্ধনা দেয়া হয়। জেলা পুলিশের পক্ষ থেকে বেলা তিনটায় প্রথম সংবর্ধনা দেওয়া হয়। এতে ১৭ থানার ওসি, জেলা পুলিশের সর্বস্তরের কর্মকর্তা এবং সদস্যগণ উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় সুশীল সমাজের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এতে ব্যবসায়ী, শিক্ষক, রাজনীতিবিদসহ বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এদিন বিকালে তিনি কুমিল্লা প্রেস ক্লাবে উপস্থিত হয়ে সকল সাংবাদিকদের কাছ থেকে বিদায় নেন। এর আগে বুধবার রাতে চট্টগ্রাম রেঞ্জ পুলিশের কার্যালয়ে তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নূরে আলম মিনা ওই সংবর্ধনার আয়োজন করেন। সময় চট্টগ্রাম রেঞ্জের সকল জেলার পুলিশ সুপার গণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, তিনি ২০২২ সালের ২২ আগষ্ট কুমিল্লার পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। সকল ধরনের বিতর্ক এড়িয়ে প্রায় দুই বছর সফলতার সাথে তিনি দায়িত্ব পালন করেন। কুমিল্লায় যোগদানের পর মাদক নিয়ন্ত্রণ, সন্ত্রাস চাঁদাবাজি এবং নানা অপরাধ নিয়ন্ত্রণে করে তিনি সকল মহলে প্রশংসিত হন। তাছাড়া জেলার আইন শৃংখলার উন্নয়ন এবং নানা মানবিক কর্মকাণ্ডে প্রশংসনীয় ভূমিকা পালন করেন বিদায়ী এই পুলিশ সুপার। সম্প্রতি একটি প্রজ্ঞাপনে সিলেটের পুলিশ সুপার হিসেবে তাকে নিয়োগ দেওয়া হয়।

বিষয়ে পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, বিদায় লগ্নে সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। কুমিল্লার মানুষের এত পরিমান ভালবাসা পেয়ে অবশেষে আমি অনুভব করতে পেরেছি যে আমি সফল। যেখানেই যাই যেভাবেই থাকি কুমিল্লার স্মৃতিগুলো বুকে লালন করব। শিক্ষা সাংস্কৃতির এই চারণ ভূমিতে দুই বছর সফলতার সাথে পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি।

মেসেঞ্জার/আবুল/মুমু

×
Nagad