ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

নাইক্ষংছড়িতে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক দুই

নাইক্ষংছড়ি (বান্দরবান) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৬, ৪ জুলাই ২০২৪

নাইক্ষংছড়িতে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক দুই

ছবি : মেসেঞ্জার

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় অভিযান চালিয়ে হাজার ১’শ ৫০ পিস ইয়াবা জব্দ করেছে ্যাব-১৫ এর সদস্যরা। সময় যুবককে আটক করে তারা। আটক যুবকদ্বয়ের নাম  মিজানুর রহমান (২৩) মো: ইব্রাহীম ( ২৪)

কক্সবাজার ্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক ( এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধম্যকে তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ্যাব-১৫, কক্সবাজার গোপন সূত্রে অবগত হয় যে, বান্দরবান উপজেলার নাইক্ষংছড়ি থানাধীন নাইক্ষংছড়ি সদরে স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় জনৈক দুই মাদক ব্যবসায়ি নাইক্ষংছড়ি টু রামুগামী গাড়ি নিয়ে পাকা রাস্তার উপর দুইজন মাদক ব্যবসায়ি মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে ্যাব-১৫, কক্সবাজার এর একটি আভিযানিক দল বুধবার দুপুরের দিকে ঝটিকা অভিযান চালান।

সূত্র মতে, আটক যুবকদ্বয়ের মধ্যে নাইক্ষংছড়ি সদর ইউনিয়নের মনির ছেলে মিজানুর রহমান (২৩) আর কক্সবাজারের ঈদগাঁও উপজেলার বাদীতলা গ্রামের ৭ নং ওয়ার্ডের মো: শুক্কর ছেলে মো: ইব্রাহিমের (২০) দেহ তল্লাশী করে তার নিকট থেকে হাজার ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা জানায়, ইয়াবাগুলো নাইক্ষংছড়ি সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে টেকনাফ কক্সবাজার শহরের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে তারা।

এদিকে ্যাব জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তারা বৃহস্পতিবার নাইক্ষ্যংছড়ি থানায় সোপর্দ করেন।

বিষয়টি নিশ্চিত করেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবদুল মান্নান।

মেসেঞ্জার/মাঈনুদ্দিন/আপেল

×
Nagad