ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

বরগুনায় চুরি করতে এসে গৃহবধূকে কুপিয়ে জখম

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১১, ৫ জুলাই ২০২৪

বরগুনায় চুরি করতে এসে গৃহবধূকে কুপিয়ে জখম

ছবি : মেসেঞ্জার

বরগুনার সদর উপজেলার ৫ নং আয়লাপাতাকাটা ইউনিয়নের পুরাকাটা গ্রামের দুটি বাড়িতে সিধ কেটে চুরির ঘটনা ঘটে।

বৃহস্পতিবার গভীর রাতে প্রথমে নং ওয়ার্ডের সাংবাদিক সোহাগ হাওলাদার এর বাড়িতে সিঁধ কেটে ঘরে ঢুকে চুরির চেষ্টা চালায়। সোহাগ হাওলাদারের মা বড় ভাবী টের পেয়ে কে কে বলে চিৎকার করে উঠলে চোর দরজা খুলে পালিয়ে যায়।

এরপর চোর একই ওয়ার্ডের মৃধা বাড়ির শাহিন মৃধার ঘরে সিঁধ কেটে ঢুকলে শাহিনের স্ত্রী ফাতেমা (২৭) টের পায়। ফাতেমা 'কে কে' বলে চিৎকার করে উঠলে চোর তাকে এলোপাথারিভাবে কুপিয়ে জখম করে এবং মেরে ফেলার হুমকি দেয়।

এরপর চোর টাকা মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকা ফাতেমা ডাক-চিৎকার শুনে তার মেজোভাবী হেনা বেগম ছুটে আসে। তাদের চিৎকারে আশে পাশের বাড়ির লোকজন ছুটে এসে ফাতেমাকে বরগুনা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আহত ফাতেমার মেজোভাবী হেনা বলেন, ফাতেমার ডাক-চিৎকার শুনে ছুটে এসে দেখতে পাই, ফাতেমা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছে। দেখে ডাক-চিৎকার করলে প্রতিবেশীরা এসে হাসপাতালে নিয়ে যায়। থানায় অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মেসেঞ্জার/হিমাদ্রি/আপেল

×
Nagad