ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

ঝালকাঠিতে কলাবাগান থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৭, ৫ জুলাই ২০২৪

ঝালকাঠিতে কলাবাগান থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

ঝালকাঠির রাজাপুরে একটি কলাবাগান থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তবে তার আনুমানিক বয়স ৩৫ থেকে ৪০ বছর হবে বলে ধারণা করছে পুলিশ।

শুক্রবার ( জুলাই) সকালে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের সাতুরিয়া কমিউনিটি ক্লিনিক এলাকার রাস্তার পাশের একটি কলাবাগান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সকালে জসিম নামের একজন প্রথমে ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি স্থানীয় চেয়ারম্যানকে জানালে তিনি পুলিশকে খবর দেন। খবর পেয়ে বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহের সুরতহাল শেষে থানায় নেওয়া হয়।

ওই ব্যক্তির শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ওই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে মরদেহ ওই বাগানে ফেলে দেওয়া হয়। ছাড়াও মরদেহের পাশ থেকে একটি ছুরি পাওয়া গেছে।

সাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মাইনুল হায়দার নিপু বলেন, ‘সকালে জসিম নামে একটা ছেলে নাস্তা আনতে যাওয়ার সময় হঠাৎ একটি মৃতদেহ দেখে আমার কাছে ছুটে আসে। পরে আমি গিয়ে বিষয়টি দেখে থানা পুলিশকে সংবাদ দেই। রাজাপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

রাজাপুর থানার (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, মরদেহটির পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। আমরা আশপাশের বিভিন্ন থানায় মরদেহটি শনাক্তের ব্যাপারে তথ্য চেয়েছি।

ময়নাতদন্ত শেষে হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যাবে। ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মেসেঞ্জার/মিথুন/আপেল

×
Nagad