ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

সিরাজগঞ্জে নৌকাডুবিতে ২ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩৭, ৬ জুলাই ২০২৪

সিরাজগঞ্জে নৌকাডুবিতে ২ জনের মৃত্যু

ছবি : মেসেঞ্জার

বন্ধুদের সাথে নৌকায় ঘুরতে গিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুরে নৌকা ডুবে দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। শনিবার (৬ জুলাই) দুপুরে পৌনে উপজেলার রেশমবাড়ি এলাকায় এঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার পৌর শহরের দারিয়াপুর মহল্লার শাহ আলমের ছেলে সজল (১৬) ও একই মহল্লার তৌহিদের ছেলে তন্ময় (১৮)। আহতের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সবুজ রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, রেশমবাড়ি এলাকায় একটি নৌকাডুবির ঘটনায় দুইজন মারা গেছেন ও একজন আহত হয়েছেন। নিহতদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা আছে। আহত ব্যাক্তিও সেখানেই চিকিৎসা নিচ্ছেন।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন লিডার খোরশেদ আলম মকবুল হোসেন বলেন, ৯ জন একটি নৌকা নিয়ে ঘুরতে গিয়েছিল। এসময় নৌকাটি রেশমবাড়ির পথে পোতাজিয়া এলাকায় পৌঁছালেই ডুবে যায়। পরে স্থানীয়রা খবর দিলে ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে।

তিনি আরও জানান,  নৌকাটি ডুবেছিল সেখানে অনেক পানি ছিল। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয়রা দুজনের মরদেহ উদ্ধার করে। ৯জনের মধ্যে ৭ জন সাতার জানায় তারা সাতরে পাড়ে গিয়ে উঠলেও বাকি দুজন ডুবে মারা যায় বলে জানা গেছে। তবে তারা সবাই বন্ধু কিনা এটা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি।

মেসেঞ্জার/অদিত্য/দিশা

×
Nagad