ঢাকা,  শনিবার
০৫ অক্টোবর ২০২৪

The Daily Messenger

যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যৃ

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৪, ৬ জুলাই ২০২৪

যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যৃ

ছবি : মেসেঞ্জার

যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন মারা গেছেন। যশোর শহরের পুলিশ লাইনের সামনে বাঘারপাড়া উপজেলার ধলগা রাস্তায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার নওদা গ্রামের আরশাদ আলীর ছেলে জাহাঙ্গীর ওরফে জান আলী (৪৫) বাঘারপাড়া উপজেলার দোহাকুলা ইউনিয়নের চেচুয়াখোলা গ্রামের জাফর ফকিরের মেয়ে রেকসোনা খাতুন পুতুল (৩৮)

ঘটনায় করিমপুর গ্রামের ফরহাদ (৩৮) বজলুর রহমান (৪৫) নামে দুইজন আহত হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, সকাল টার দিকে জান আলী বাইসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এসময় পুলিশ লাইনের সামনে পৌঁছালে পিছন থেকে পুলিশের একটি পিকআপ তাকে ধাক্কা দেয়।

দুর্ঘটনায় তিনি ছিটকে পড়ে যান। জান আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টার দিকে তিনি মারা যান।

স্বজনরা জানিয়েছেন, জান আলী শহরের ঘোপ সেন্ট্রাল রোডের একটি বাড়িতে নৈশপ্রহরীর চাকরি করেন। সেখানে ডিউটি শেষে বাইসাইকেল চালিয়ে তিনি বাড়ির উদ্দেশ্যে ফিরছিলেন।

এর আগে শুক্রবার যশোর-নড়াইল সড়কের ধলগা রাস্তা মোড়ে ট্রাক চাপায় রোকসানা খাতুন পুতুল নিহত হয়েছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী জিল্লুর রহমান জানান, সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি বেপরোয়া ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধলগা রাস্তার মোড়ের একটি বাস কাউন্টারে ঢুকে পড়ে। নিয়ন্ত্রণহীন ট্রাকটি পাশাপাশি কয়েকটি কাউন্টারে আঘাত করে।

সময় ঢাকা যাওয়ার উদ্দেশ্য কাউন্টারে বসা ছিল রেকসোনা খাতুন পুতুল, তার চার বছরের ছেলে অন্যরা ছিল চায়ের দোকানে। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই ওই নারী নিহত হন।

তুলারামপুর হাইওয়ে পুলিশের (ওসি) মৃত্যুঞ্জয় বিশ্বাস ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা হয়েছে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ( সার্কেল) জুয়েল ইমরান জানান, যশোর পুলিশ লাইনে সড়ক দুর্ঘটনায় একজন মারা গেছেন বলে জানতে পেরেছি। তবে সেটা পুলিশের পিকআপ ছিলো কিনা তা নিহতের স্বজনরা বলতে পারেননি।

মেসেঞ্জার/বিল্লাল/আপেল

×
Nagad