ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

নাটোরে বিএনপি নেতার উপর হামলা, ১৬ জনের নামে মামলা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫২, ৬ জুলাই ২০২৪

আপডেট: ১৮:৫২, ৬ জুলাই ২০২৪

নাটোরে বিএনপি নেতার উপর হামলা, ১৬ জনের নামে মামলা

ছবি : মেসেঞ্জার

নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মো. শহিদুল ইসলাম বাচ্চুর ওপর হামলার ঘটনায় ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০/৫০ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার (৬ জুলাই) দুপুরে আহত বাচ্চুর স্ত্রী পারভীন ইসলাম বাদী হয়ে নাটোর সদর থানায় এ মামলা দায়ের করেন।

মামলার বিষয়টি নিশ্চিত করেছে নাটোর থানা পুলিশের কর্মকর্তা ওসি মো. মিজানুর রহমান। হামলায় আহত মো. শহিদুল ইসলাম বাচ্চু নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক। তিনি শহরের ফৌজদারি পাড়া এলাকার বাসিন্দা।

নাটোর থানা পুলিশের কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, আজ আহত বাচ্চুর স্ত্রী পারভীন ইসলাম বাদী হয়ে নাটোর সদর থানায় ১৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তারে কাজ করছে।

বিএনপির চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে গত বুধবার (৩ জুলাই) সকালে জেলা বিএনপির কার্যালয়ে সমাবেশ ছিল। সমাবেশে যোগ দিতে জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু বাসা থেকে আসছিলেন।

এসময় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এলে দুর্বৃত্তরা তাকে এলোপাথারী কুপিয়ে চলে যায়।

এতে তার পা-হাত সহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক রক্তাত্ত জখম হয়। পরে তাকে আশংঙ্কাজনকভাবে উদ্ধার করে প্রথম নাটোর আধুনিক সদর হাসপাতালে এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হয়।

ওইদিন বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠানে আসা প্রধান অতিথি রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, স্বেচ্ছাসেবক দলের সম্পাদক সাব্বির হোসেন চপল, জেলা শ্রমকি দলের দপ্তন সম্পাদক রফিকুল ইসলাম, ৫ নম্বর ওযার্ড বিএনপির সাধারণ সম্পাদক হিটলু সহ ৬ জনের ওপর হামলা করা হয়।

মেসেঞ্জার/আরিফ/আপেল

×
Nagad