ঢাকা,  শুক্রবার
১৮ অক্টোবর ২০২৪

The Daily Messenger

মুন্সীগঞ্জের শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ প্রধানমন্ত্রী

মেসেঞ্জার ডেস্ক

প্রকাশিত: ২০:১৩, ৬ জুলাই ২০২৪

মুন্সীগঞ্জের শিল্পীদের পরিবেশনায় মুগ্ধ প্রধানমন্ত্রী

ছবি : সৌজন্য

বাঙ্গালির স্বপ্নের পদ্মা সেতু প্রকল্পের সমাপনী উপলক্ষ্য সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার ( জুলাই) বিকেল টায় পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সুধী সমাবেশের শুরুতেই মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের পরিবেশনায় মনমুগ্ধকর ডিসপ্লে উপভোগ করেন তিনি। মুন্সীগঞ্জের ইতিহাস ঐতিহ্য নিয়ে একটি জারি গান পদ্মা সেতুর থীম সংকে কেন্দ্র করে এই ডিসপ্লেটি প্রদর্শন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উপস্থাপনাটি সরাসরি  উপভোগ করেন। সময় তাকে পরিবেশনাটি মুগ্ধতার সাথে উপভোগ করতে দেখা যায়। শিল্পীদের পরিবেশন উপভোগ করে বারবার করতালি দিয়ে শিল্পীদের উৎসাহিত করতে দেখা যায়।

পরিবেশনাটির জন্য কয়েক ধাপে বাছাইয়ের মাধ্যমে শিল্পীদের চূড়ান্ত করা হয়। জেলার প্রতিনিধিত্ব করে প্রধানমন্ত্রীর সামনে নৃত্য পরিবেশন করেন তুষার চন্দ্র রায়, মুহাম্মদ নুরুন্নবী, সুমাইয়া আক্তার বৃষ্টি, মনিকা আক্তার, সিমান্ত দাস, দিগন্ত দাস, অদিতি দাস, পৌষী বিশ্বাস, নুসরাত জাহান অরিন, সিমরান, নাফিসা ইকবাল, রিমঝিম দাস, অর্থি তালুকদার, সুম্মিতা রানী মল্লিক।

উপস্থাপনাটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার মোখলেছা হিলালি বীর মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু। থিম সংটির সম্পাদনা এবং জারি গানের কথা সুর করেন সংগীত পরিচালক শিশির রহমান, নৃত্য পরিচালনা করেন জেলা শিল্পকলা একাডেমির নৃত্য পরিচালক সুমী আক্তার, পোশাক সেট সহযোগী ছিলেন ফারাহ বিন্তে ফাহিম, শব্দ সহযোগী ছিলেন মো. মুশফিকুর সালেহীন সিহাব।

মেসেঞ্জার/মুমু