ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

মুন্সিগঞ্জে ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪১, ৬ জুলাই ২০২৪

মুন্সিগঞ্জে ট্রাক চাপায় মা-মেয়ে নিহত

ছবি : মেসেঞ্জার

মুন্সিগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় মাসের এক শিশু সহ মা-মেয়ে নিহত হয়েছে। ঘটনায় অভিযুক্ত ট্রাক চালককে আটক করেছে পুলিশ। শনিবার (৬ জুলাই) বিকাল সাড়ে টার দিকে সদর উপজেলার সিপাহীপাড়া মুক্তারপুর সড়কের বণিক্য পাড়া এলাকায় দূর্ঘটনা ঘটে।

পুলিশ প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে ব্যাটারি চালিত অটোরিক্সায় করে দুই মেয়েকে সাথে নিয়ে মুন্সিগঞ্জ সদর থেকে বাড়ি ফিরছিলেন। নিহত লিপি বেগম (৩৫) তার মাস বয়সী মেয়ে আলিশা।

মাঝপথে শাহ্ সিমেন্টের মালামাল বোঝাই দ্রুতগতির একটি ট্রাক ব্যাটারি চালিত অটোরিক্সাটিকে সামনের দিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে যায় লিপি বেগম আলিশা।

সময় ট্রাক চালক কিছুক্ষণের জন্য ট্রাকটি থামালেও পরে আবার মা শিশুকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ গেছে দুজনের। তবে ঘটনায় প্রাণে বেঁচে গেছেন নিহতের বড় মেয়ে মারিয়া আক্তার (১২) অটোরিকশাচালক শাওন মিয়া (২৯)

নিহতের বড় মেয়ে প্রত্যক্ষদর্শী মারিয়া আক্তারের অভিযোগ, অভিযুক্ত ট্রাক চালক ইচ্ছাকৃতভাবে অটোরিক্সাটিকে ধাক্কা দেয়ার পরে তার মা বোনকে চাপা দিয়ে চলে গেছে ফলে ঘটনায় অভিযুক্ত ট্রাক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

এদিকে দুর্ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অটোরিক্সাটিকে ধাক্কা দেয়ার পরে সিমেন্ট বোঝাই ট্রাকটি থেমে দাঁড়ালেও কিছুক্ষণের মধ্যেই দুজনকে চাপা দিয়ে চলে যায়। এরপর বিক্ষুব্ধ এলাকাবাসী ভাঙচুর চালায় ট্রাকটিতে,এতে উত্তেজনা ছড়িয়ে পড়ে পুরো এলাকা জুড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহত লিপি বেগম (৩৫) শিশু আলিশা সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আনন্দপুর গ্রামের স্থানীয় বাসিন্দা জসিম ঢালীর স্ত্রী বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর উপজেলার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার পরে ঘটনাস্থল থেকে ট্রাকটি সরিয়ে নিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে সড়কে। ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় অভিযুক্ত ট্রাক চালক তুহিন মল্লিককে (২৪) আটক করেছে পুলিশ।

এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করে নিহতদের মরদেহ আইনগত প্রক্রিয়া শেষে হস্তান্তর করা হয় স্বজনদের কাছে। পরবর্তীতে নিহতদের পরিবারের অভিযোগ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

মেসেঞ্জার/শুভ/আপেল

×
Nagad