ঢাকা,  রোববার
০৮ সেপ্টেম্বর ২০২৪

The Daily Messenger

আশুলিয়ায় ইয়াবাসহ ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৬

প্রকাশিত: ১৬:০৩, ৭ জুলাই ২০২৪

আশুলিয়ায় ইয়াবাসহ ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৬

ছবিঃ মেসেঞ্জার

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে সাবেক ইউপি সদস্যসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রবিবার (৭ জুলাই) ভোর রাতে আশুলিয়ার নরসিংহপুর বুড়িপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল হাসান। 

গ্রেপ্তারকৃতরা হলেন, আশুলিয়ার নরসিংহপুর বুড়িপাড়া এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে ও সাবেক ইউপি সদস্য মো. সফুর উদ্দিন (৫৫), একই এলাকার মৃত আছের উদ্দিনের ছেলে কামাল হোসেন (৪৬), আশুলিয়ার ইয়ারপুর এলাকার নাজিমুদ্দিনের ছেলে ফারুক হোসেন (৩৫), একই এলাকার মৃত লক্ষণ সরকারের ছেলে বিদ্যুৎ সরকার (৩৮), টাঙ্গাইল জেলার ভূয়াপুর থানার রামপুর এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মো. সভা ওরফে স্বপন (৪৮) এবং জামালপুর জেলার সদর থানার নরুন্দী বড় মতর এলাকার মো. সোলাইমানের ছেলো মো. আনার (৩১)।

পুলিশ জানায়, রবিবার ভোররাতে আশুলিয়ার জিরাবো বাসস্ট্যান্ড এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার নরসিংহপুর বুড়িপাড়া এলাকায় সফুর উদ্দিন মেম্বারের বাঁশঝাড়ের পাশে ফাঁকা জায়গায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে। পরে এমন সংবাদের ভিত্তিতে উক্তস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে সফুর উদ্দিন মেম্বার এলাকার একজন চিহ্নিত মাদক কারবারি। তার নামে বিভিন্ন থানায় ৪টি মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে।
 

×
Nagad