ঢাকা,  রোববার
০৬ অক্টোবর ২০২৪

The Daily Messenger

ফটিকছড়ি ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত: ২০:৫৮, ৭ জুলাই ২০২৪

আপডেট: ২১:৪২, ৭ জুলাই ২০২৪

ফটিকছড়ি ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

ছবিঃ মেসেঞ্জার

ফটিকছড়ি প্রতিনিধি :চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলা বাংলাদেশের বৃহত্তর একটি উপজেলা। এ উপজেলাটির আয়তন প্রায় ৭৭৩ বর্গ কিলোমিটার।এখানেও তৈরি হচ্ছে দুই-তিন,চতুর্থ,৫ম,৬ষ্ট তম ফ্লোর ও তার অধিক তালা ভবন।

গ্রামের ক্ষেত্রে বেশির ভাগ ভবন, মিস্ত্রির উপর ভরসা করে করা হচ্ছে সয়েল টেষ্ট ছাড়াই। এতে করে ভবন মালিকরা যেমন থাকে ঝুঁকিতে, তেমনি আশংকা থাকে অতিরিক্ত খরচ বাড়ার ।

এ উপজেলাটিতে প্রয়োজন রয়েছে সুনির্দিষ্ট মাষ্টার প্লান।যার লক্ষ্যে প্রায় ১৪৮ জনের বেশি সদস্য নিয়ে ফটিকছড়িতে,গঠিত হল ফটিকছড়ি ইঞ্জিনিয়ারিং এসোসিয়শন।এর আগে আহ্বায়ক কমিটি নিয়ে সংগঠনটি পরিচালিত হয়ে আসছিল। পুরো ফটিকছড়ি থেকে ৩১ জন কার্যকর কমিটির সদস্য নিয়ে যাত্রা শুরু করেছে এ এসোসিয়েশন।

কার্যকর কমিটিতে যারা রয়েছেন ইঞ্জি.আব্দুল আল মামুন(সভাপতি) ,ইঞ্জি.শাহজাহান চৌধুরী, ইঞ্জি.হাসানুল করিম,ইঞ্জি. মোঃ ইকরামুদ্দিন, ইঞ্জি.এমদাদুল ইসলাম,ইঞ্জি. মোঃ হেলাল উদ্দিন, ইঞ্জি. মো.আবু ইউসুফ(সাধারণ সম্পাদক), ইঞ্জি. মোঃ রাশেদ, ইঞ্জি. মোঃ মইনুদ্দীন, ইঞ্জি. মোঃ আবুল কালাম, ইঞ্জি. মোঃ মাহফুজুল আলম, ইঞ্জি.জাবেদ হোসেন, ইঞ্জি.খোরশেদুল আলম,ইঞ্জি.মোঃ শরীফ, ইঞ্জি. মোঃ মিনহাজুল , ইঞ্জি. মোঃ মহিউদ্দিন , ইঞ্জি. নূর মোহাম্মদ, ইঞ্জি.মো.ইফতেখার উদ্দিন, ইঞ্জি. উম্মে সালমা, ইঞ্জি.আরফান উদ্দিন,ইঞ্জি.হেলাল উদ্দিন ,ইঞ্জি.ইকরাম উদ্দিন,ইঞ্জি.আজিজুর রহমান,ইঞ্জি.আলমগীর সানি, ইঞ্জি.আরফাতি ইমাম শিকদার, ইঞ্জি.অপু কর্মকার, ইঞ্জি.তুষার দাস, ইঞ্জি.আরমান হোসেন,ইঞ্জি.আজিজুর রহমান, ইঞ্জি.এমরান উদ্দিন প্রমুখ।
 

মেসেঞ্জার/ইফতেখার/সৌরভ

×
Nagad